WATCH | MS Dhoni: সানরাইজার্স মালকিন দাঁড়াতেও পারেননি! ধোনির এই খেলাতেই হন একেবারে অস্থির

MS Dhoni Magic Rocks Kavya Maran In Shock : মাহি ম্য়াজিকে ক্লিন বোল্ড সানরাইজার্স হায়দরাবাদ মালকিন কাব্য় মারান। আর সেই ঘটনা রাতারাতি ভাইরাল হয়ে গেল।

Updated By: Apr 29, 2024, 09:52 PM IST
 WATCH | MS Dhoni: সানরাইজার্স মালকিন দাঁড়াতেও পারেননি! ধোনির এই খেলাতেই হন একেবারে অস্থির
ধোনির খেলায় কাব্য় ক্লিন বোল্ড

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টানা দুই ম্য়াচ হারার পর চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) জয়ের রাস্তায় ফিরেছে। গতবারের চ্য়াম্পিয়নরা গত ২৮ এপ্রিল, ঘরের মাঠ চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদকে (Sunrisers Hyderabad) ৭৮ রানের ব্য়বধানে হারিয়েছে। সিএসকে প্রথমে ব্য়াট করে তিন উইকেটে তুলেছিল ২১২ রান। জবাবে এসআরএইচ গুটিয়ে যায় মাত্র ১৩৪ রানে। আর এই ম্য়াচ ফের লাইমলাইটে সেই একটিই মানুষ। 'ওয়ান অ্য়ান্ড অনলি' এমএস ধোনি (MS Dhoni)! না এবার আর তিনি ব্য়াট করে শিরোনামে আসেননি। এমনই মাথা খাটালেন যে, যা দেখে অরেঞ্জ আর্মির মালকিন কাব্য় মারান (Kavya Maran) আর নিজেকে ঠিক রাখতে পারেননি!

আরও পড়ুন: India’s T20 World Cup Squad Selection Update: আইসিসি ট্রফি ডুমুরের ফুল, বিশ্বকাপে ফিরছেন প্রাক্তন অধিনায়ক, ফাঁস হয়ে গেল টিমলিস্ট!

এবার আসা যাক ঠিক কী ঘটেছিল ম্য়াচে, যে কারণে কিংবদন্তি ধোনির সঙ্গে জুড়েছে কাব্যর নাম। কমলা সেনার বিধ্বংসী ওপেনার ট্র্য়াভিড হেডকে একেবারে শুরুতেই সিএসকে ডাগআউটে পাঠিয়ে দেয়। আর উইকেটের নেপথ্য়ে ছিলেন 'মাস্টার-মাইন্ড' মাহি। তুষার দেশপাণ্ডে বল করছিলেন দ্বিতীয় ওভারে। ধোনি ড্য়ারেল মিচেলকে নির্দেশ দেন যে কিছুটা এগিয়ে আসতে। আর এরপরেই তুষারের স্লোয়ার ডেলিভারিতে চালিয়ে খেলেন হেড। মিচেলকে বেশি খাটতেও হয়নি। একেবারে হাতেই পেয়ে যান বল, এরপর ক্য়ামেরা ফোকাস করে স্ট্যান্ডের দিকে। দেখা যায় যে, কাব্য় দাঁড়িয়েও থপ করে বসে পড়েন। এই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। ৯ ম্য়াচে ১০ পয়েন্ট নিয়ে সিএসকে এখন টেবলে তিন নম্বরে। বলাই বাহুল্য শেষ চার খেলবেন রুতুরাজরা। ধোনি আবারও বুঝিয়ে দিলেন যে, শীতল ঔদ্ধত্য়ে মহাশত্রু বধে তাঁর উপর আজও কেউ নেই। যখন তখন ম্য়াচের রঙ বদলে দেন বলে বলে।

আরও পড়ুন: Mohun Bagan: আইএসএল ফাইনালে উঠে ত্রিমুকুট জয়ের স্বপ্ন জিইয়ে রাখল মোহনবাগান

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.