Jack Leach: অটোগ্রাফের জন্য় মাথা বাড়ালেন ফ্যান! আবদার মেটালেন ক্রিকেটার

এমন আবদার সচারচর ফ্যানকে করতে দেখা যায় না! সেই দৃশ্য দেখে নিল অ্যাশেজ।

Updated By: Jan 5, 2022, 07:02 PM IST
Jack Leach: অটোগ্রাফের জন্য় মাথা বাড়ালেন ফ্যান! আবদার মেটালেন ক্রিকেটার
জ্যাক লিচ

নিজস্ব প্রতিবেদন: ফ্য়ানদের বিচিত্র আবদারের শেষ নেই! এবার চলতি অ্যাশেজ (The Ashes) সাক্ষী থাকল এক ফ্যানের পাগলামির। বুধবার থেকে সিডনিতে শুরু হয়েছে চতুর্থ অ্যাশেজ টেস্ট। বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনে মাত্র ৪৬.৫ ওভার খেলা হয়েছে। ইতিমধ্যে অ্যাশেজ জিতে নেওয়া অস্ট্রেলিয়া টস জিতে প্রথমে ব্যাট করে তিন উইকেট হারিয়ে ১২৬ রান তুলেছে। দিনের শেষে স্টিভ স্মিথ (৬) ও উসমান খোয়াজা (৪) রানে অপরাজিত আছেন। 

ম্যাচ চলাকালীন এক ফ্যান ইংরেজ স্পিনার জ্যাক লিচের (Jack Leach) কাছে বিচিত্র আবদার করে বসেন। লিচ যখন বাউন্ডারি লাইন দিয়ে হেঁটে আসছিলেন, তখন সেই ফ্যান নিজের ন্যাড়া মাথা এগিয়ে দিয়ে বুঝিয়ে দেন যে, তিনি চাইছেন লিচ তাঁর মাথাতেই অটোগ্রাফ দিক। লিচ বিস্মিত হয়ে হেসেই ফেলেন। যদিও ফ্যানের আবদার মেটান তিনি। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। লিচ এদিন ম্যাচে হাত ঘুরিয়েছেন ২ ওভার। কিন্তু পাননি একটিও উইকেট।

আরও পড়ুন: SAvsIND: ২৪০ রানের টার্গেট দিয়ে পয়া ওয়ান্ডারার্সে ইতিহাস গড়তে পারবে Team India?

দুই টেস্ট বাকি থাকতেই অ্যাশেজে (The Ashes) ধরে রেখেছে প্যাট কামিন্স অ্যান্ড কোং। চলতি অ্যাশেজে অস্ট্রেলিয়া প্রথম টেস্টে গাবায় ৯ উইকেটে জিতেছিল। এরপর অ্যাডিলে়ডে দিন-রাতের টেস্টে ২৭৫ রানে জেতে অস্ট্রেলিয়া। এরপর অজিরা মেলবোর্নে বক্সিং-ডে টেস্ট ইনিংস ও ১৪ রানে জিতে সিরিজ পকেটে পুরে ফেলে। সিরিজের পঞ্চম তথা শেষ টেস্ট হোবার্টের বেলেরিভ ওভালে। অ্যাডিলেডের পর ফের অ্যাশেজ দেখবে গোলাপি বলে দিন-রাতের টেস্ট। ঘটনাচক্রে অ্যাশেজের পঞ্চম টেস্ট হওয়ার কথা ছিল পার্থে। কিন্তু পশ্চিম অস্ট্রেলিয়ার রাজধানীতে কোভিড  (Covid-19) সংক্রান্ত কোয়ারেন্টিন ও রাজ্যের সীমানায় বিধিনিষেধ জারি হওয়ায় টেস্ট স্থানান্তরিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.