Viral Video: অলিম্পিকে মাধুরীর 'আজা নাচলে!' গানের তালে সাঁতার দেখে মুগ্ধ নেটিজেনরা

'প্রত্যেক ভারতীয়র শেয়ার করা উচিত', মত নেটিজেনদের, দেখুন সেই ভিডিও

Updated By: Aug 5, 2021, 04:15 PM IST
Viral Video: অলিম্পিকে মাধুরীর 'আজা নাচলে!' গানের তালে সাঁতার দেখে মুগ্ধ নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিকে মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) আজা নাচলে (Aaja Nachle) গানের তালে নজরকাড়া পারফরমেন্স দেখালেন  ইজলায়েলের (Israel) সাঁতারু ইডেন ব্লেচার ও শেলি ববরিটস্কি। মুহূর্তে ভাইরাল (Viral Video) হয় গানের তালে সেই আর্টিস্টিক সুইমিং (Swimming)। সুদূর টোকিওয় বলিউডের জনপ্রিয় গানে এমন অসাধারণ পরিবেশন দেখে মুগ্ধ নেটিজেনরা। 

পুলের নীল জলে দুই ইজরায়েলী সুন্দরীর এই চোখ ধাঁধানো পারফরমেন্স সত্যিই প্রশংসার দাবি রাখে। মহিলা ডুয়েটে ফাইনালে উঠতে না পারলেও দুই সাঁতারু এখন নেটদুনিয়ায় ভাইরাল। ভারতের মানুষের মন জয় করে নিয়েছেন তাঁরা। প্রসঙ্গত, ২০০৭ সালে মুক্তি পায় মাধুরীর ‘আজা নাচলে’ ছবিটি। যেখানে অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন কুণাল কাপুর, কঙ্কনা সেন শর্মা ও অক্ষয় খান্না।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Newswale (@wearenewswale)

আরও পড়ুন: Naveen Patnaik: ঐতিহাসিক জয়ের পর দলের সঙ্গে ভিডিও কল ভারতীয় হকির 'নবীন' রূপকারের
আরও পড়ুন: COVID-19 যোদ্ধাদের ঐতিহাসিক ব্রোঞ্জ উৎসর্গ করলেন ক্যাপ্টেন Manpreet Singh

ভিডিও শেয়ার করেছেন বহু মানুষ। কেউ কেউ জানতে চেয়েছেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত এখনও সেই ভাইরাল ভিডিও দেখেছেন কি না। যদি আপনিও না দেখে থাকেন সেই ভিডিও, তাহলে অবশ্যই দেখে নিন।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.