সোনি নর্ডিকে নিয়ে আইএসএল ফ্র্যাঞ্চাইজিদের উত্সাহ তুঙ্গে

মোহনবাগান আর ইস্টবেঙ্গল আইএসএল খেলবে কিনা, তা এখনও নিশ্চিত নয়। তবে এর মধ্যেই সোনি নর্ডিকে নিয়ে টানাটানি পড়ে গেছে আইএসএল ফ্র্যাঞ্চাইজিদের মধ্যে। গত দু মরসুম মুম্বই সিটি এফ সি-র হয়ে আইএসএল খেলেছিলেন হাইতিয়ান তারকা। তারপর আই লিগে খেলেছিলেন বাগান জার্সি গায়ে। এবার আইএসএলে মোহনবাগান না খেললে সোনিকে বেছে নিতে হবে হয় আই লিগ,নয়তো আইএসএল। বেঙ্গালুরু এফ সি-র আইএসএল খেলা একরকম নিশ্চিত। আইএসএলের বিড তোলার পর থেকেই সোনির পেছনে পড়ে আছে বেঙ্গালুরু। শোনা যাচ্ছে টাটা গোষ্ঠীর দলও নাকি সোনিকে পেতে চাইছে। পুরো চিত্রটাই সোনির কাছে পরিষ্কার।

Updated By: May 17, 2017, 11:54 PM IST
সোনি নর্ডিকে নিয়ে আইএসএল ফ্র্যাঞ্চাইজিদের উত্সাহ তুঙ্গে

ওয়েব ডেস্ক : মোহনবাগান আর ইস্টবেঙ্গল আইএসএল খেলবে কিনা, তা এখনও নিশ্চিত নয়। তবে এর মধ্যেই সোনি নর্ডিকে নিয়ে টানাটানি পড়ে গেছে আইএসএল ফ্র্যাঞ্চাইজিদের মধ্যে। গত দু মরসুম মুম্বই সিটি এফ সি-র হয়ে আইএসএল খেলেছিলেন হাইতিয়ান তারকা। তারপর আই লিগে খেলেছিলেন বাগান জার্সি গায়ে। এবার আইএসএলে মোহনবাগান না খেললে সোনিকে বেছে নিতে হবে হয় আই লিগ,নয়তো আইএসএল। বেঙ্গালুরু এফ সি-র আইএসএল খেলা একরকম নিশ্চিত। আইএসএলের বিড তোলার পর থেকেই সোনির পেছনে পড়ে আছে বেঙ্গালুরু। শোনা যাচ্ছে টাটা গোষ্ঠীর দলও নাকি সোনিকে পেতে চাইছে। পুরো চিত্রটাই সোনির কাছে পরিষ্কার।

আরও পড়ুন- ইষ্টবেঙ্গল ক্লাব মনোরঞ্জন ভট্টাচার্যকে আরও গুরু দায়িত্ব দিল

আপাতত ফেড কাপ ফাইনাল নিয়েই ভাবছেন বাগানের হাইতিয়ান তারকা। পরিস্থিতি যাই হোক না কেন মোহনবাগান আর মুম্বই সিটি এফ সি যে তার পছন্দের তালিকায় শীর্ষে রয়েছে সেটা মনে করিয়ে দিচ্ছেন বাগান তারকা। মরসুম শেষ হয়ে গেলেই ছুটিতে চলে যাচ্ছেন সোনি। পাঁচই জুন দেশের হয়ে ম্যাচও খেলবেন না তিনি। তারপর সব অফার দেখে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন । মোহনবাগানের জন্য তিনি যে শেষপর্যন্ত অপেক্ষা করবেন ,সেটা হাবেভাবে পরিষ্কার করে দিচ্ছেন তিনি।

.