ISL 2021-22: ATKMB তে এলেন Hugo Boumous, এই তারকা মিডফিল্ডার যে কোনও দলের সম্পদ

২০১৭ সালে বুমোস ভারতে পা রাখেন। মরক্কোর ক্লাব থেকে এফসি গোয়ায় সই করেছিলেন তিনি। 

Updated By: Jul 8, 2021, 04:36 PM IST
ISL 2021-22: ATKMB তে এলেন Hugo Boumous, এই তারকা মিডফিল্ডার যে কোনও দলের সম্পদ

নিজস্ব প্রতিবেদন: আগামী মরসুমের জন্য দল গোছানোর কাজটা এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) গুছিয়ে করছে। আইএসএলের তারকা মিডফিল্ডার হিউগো বুমোস (Hugo Boumous) কে এবার দলে নিল এটিকেএমবি (ATKMB)। পাঁচ বছরের চুক্তিতে মুম্বই সিটি এফসি (Mumbai City FC) থেকে গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাবে এলেন ফ্রান্সের ফুটবলার।

২৫ বছরের বুমোস ২০১৯-২০ মরসুমে আইএসএলের নায়ক হয়ে উঠেছিলেন। অসাধারণ ড্রিবলিং, ভয়ঙ্কর নিখুঁত দূরপাল্লার পাসিং ও পিন পয়েন্ট ক্রস বাড়ানোয় বুমোসের আলাদাই দক্ষতা আছে। অন্যতম সেরা গোল শিকারিদের একজন তিনি। যেমন ভাল নিজে গোল করতে পারেন, তেমন ভাল গোল করাতে পারেন বুমোস। ২০১৭ সালে বুমোস ভারতে পা রাখেন। মরক্কোর ক্লাব থেকে এফসি গোয়ায় সই করেছিলেন তিনি। সেই মরসুমে ২টি গোল করেন ও ৮টি গোলে অবদান রাখেন নিজের। দ্বিতীয় মরসুমে গোয়ার হয়ে ৩টি গোল করেন ও ৫টি গোল করান ১৯ ম্যাচে। কিন্তু তৃতীয় মরসুমে চমকে দেন বুমোস। একা হাতে এফসি গোয়ার আক্রমণ ভাগ সামলান তিনি। ১১টি গোল করেন ও ১০টি গোল করান ১৫ ম্যাচে। 

আরও পড়ুন: ISL 2021-22: ATKMB অধ্যায় শেষ করলেন আইএসএল চ্যাম্পিয়ন Edu Garcia

মুম্বইয়ের হয়ে গত মরসুমেও দারুণ ফুটবল উপহার দেন বুমোস। ৩ গোল করেন তিনি ও ৭ গোল করান। শুধু তাই নয় মুম্বই সিটি-কে আইএসএল চ্যাম্পিয়ন করান তিনি। সবুজ-মেরুন জার্সিতে বুমোস যে জ্বলে উঠবেন, তা এখনই বলে দেওয়া যায়।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.