WATCH | Virat Kohli: ভারতে চান ১২ ঘণ্টার স্বাধীনতা, হাতে গোনা কিছু কাজেরই ইচ্ছা, কোহলি দিলেন তালিকা

Virat Kohli wants to walk around if given 12 hours of freedom in India:  সুপার সেলেবের জীবন নয়, আর পাঁচজন সাধারণ মানুষের মতো জীবন চাইছেন কোহলি। ভারতের ব্যাটিং মহারথী মিস করছেন তাঁর ফেলে আসা স্কুলের দিন, দিল্লির জীবন!  

Updated By: Apr 18, 2023, 05:42 PM IST
WATCH | Virat Kohli:  ভারতে চান ১২ ঘণ্টার স্বাধীনতা, হাতে গোনা কিছু কাজেরই ইচ্ছা, কোহলি দিলেন তালিকা
স্বস্তির নিঃশ্বাস নিতে চাইছেন কোহলি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা ২৪৬ মিলিয়ন। মোট সম্পত্তির পরিমাণ ১০০০ কোটি টাকার ওপর। রয়েছে ব্যক্তিগত নিরাপত্তারক্ষী। এরকম একজন ভারতীয়র পক্ষে ভারতের রাস্তায় হেঁটে ঘুরে বেড়ানো অসম্ভব। তারওপর সেই মানুষটির নাম বিরাট কোহলি (Virat Kohli)। সর্বকালের অন্যতম সেরা, ব্যাটিং মায়েস্ত্রো, ভারতের সফলতম টেস্ট ক্যাপ্টেনের মতো অলংকার তাঁর বায়োডেটায় জুড়ে গিয়েছে। ফলে কোহলি ভারতের যেখানেই যাবেন, সেখানেই তাঁকে ভক্তের সমুদ্রে তলিয়ে যেতে হবে। তাই কোহলি চেয়েও এ দেশের রাস্তায় শান্তিতে হাঁটতে পারেন না। নিজের জামাকাপড়ের ব্র্যান্ড রয়েছে। রয়েছে রেস্তোরাঁও। তুবও দিল্লিতে বেড়ে ওঠা ক্রিকেট কিংবদন্তির মন পড়ে ছোটবেলায়। স্থানীয় বাজারে ঘুরে পোশাক কেনা, রাস্তার ধারের দোকানে খাবার খাওয়া। এগুলোই কোহলি ভীষণ ভাবে মিস করেন। সম্প্রতি আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে কোহলি কথা বললেন মন খুলে। তাঁর কাছে প্রশ্ন ছিল যে ১২ ঘণ্টা সময় পেলে তিনি কী করবেন! কোহলির উত্তর ছিল চমকে দেওয়ার মতো।

আরও পড়ুন: Virat Kohli vs Sourav Ganguly Controversy: সৌরভের সঙ্গে মহাবিতর্কের পর এই প্রথমবার মুখ খুললেন বিরাট, কী বললেন?

কোহলি বলেন, 'আমি কোনও গাড়ি বা স্কুটিতে ঘুরব না। আমি হাঁটতেই পছন্দ করব। কতদিন হয়ে গেল, হেঁটে ভারতের কোথাও ঘুরিনি। ভীষণ মিস করি এটা। স্কুলে পড়ার সময়ে আমরা পশ্চিম দিল্লির জ্বালা হেরি মার্কেটে সবচেয়ে বেশি যেতাম। বলতে গেলে নিয়মিত যেতাম। স্কুটিটা পার্ক করে বাজারে ঘুরে বেড়াতাম। অনেক সময় জিন্স কিনতাম। টিবেটান মার্কেটে যদিও সেরা জিন্স পাওয়া যায়। ওখান থেকে আমি প্রচুর জিনিস কিনেছি। এগুলো সত্যিই আজও মিস করি। কেউ যদি আমাকে ১২ ঘণ্টা দেয়, তাহলে সত্যি বলতে আমি একটু হাঁটতে চাই। রাস্তায় হাঁটার মজাই আলাদা। যে কোনও দোকানে ঢুকে পড়া, যা হোক কিছু খাওয়া বা কেনা। এসবের তুলনাই হয় না। আমার মনে পড়ে না শেষ কবে ভারতে হেঁটেছি!' কোহলির প্রতিটি সাক্ষাৎকারে বারবার একটা জিনিস ফুটে উঠেছে যে, তিনি কোথাও একদম সাধারণের মতো জীবন কাটানোটাকে বড্ড মিস করেন। কোহলি হাঁটতে খুবই ভালোবাসেন। হেঁটে ঘোরা ভীষণ পছন্দের। সেজন্য বিদেশে গেলে কোহলি বেড়িয়ে পড়েন রাস্তায়। অনুষ্কার হাত ধরে অলিগলি ঘুরে বেড়ান তিনি। সেরকম একাধিক ছবিই রয়েছে কোহলির ইনস্টাগ্রামে।
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.