Kolkata Weather Update | KKR vs CSK: ইডেনে আদৌ ম্যাচ হবে তো? পিচ ঢাকা কভারে! চলছে ধোনির নামে জয়ধ্বনি...

Kolkata Weather Update And Rain Forecast KKR vs CSK IPL 2023 Match: আর কিছুক্ষণ পরেই কেকেআর বনাম সিএসকে ম্যাচ। ইডেন গার্ডেন্সে ফের মহাযুদ্ধ। তবে আবহাওয়ার পূর্বাভাস যা বলছে, তা কিন্তু কলকাতার ফ্যানদের মন ভাঙতে পারে। অন্যদিকে ধোনিকে ঘিরে চলছে এক আলাদাই উন্মাদনা।

Updated By: Apr 23, 2023, 04:24 PM IST
 Kolkata Weather Update | KKR vs CSK: ইডেনে আদৌ ম্যাচ হবে তো? পিচ ঢাকা কভারে! চলছে ধোনির নামে জয়ধ্বনি...
ইডেনের পিচ কভারে ঢাকা। নিজস্ব-চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। ঘড়ির কাঁটা এগিয়ে চলেছে সন্ধে সাড়ে সাতটার দিকে। ফের কলকাতার ক্রিকেট ফ্যানরা মাতবেন উৎসবে। মাঠে নামছেন নাইটরা। ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata) রবিবাসরীয় ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংস (Kolkata Knight Riders vs Chennai Super Kings, KKR vs CSK)। এখন প্রশ্ন চলতি লিগের ৩৩ নম্বর ম্যাচটি আদৌ হবে তো! মানে, কলকাতার দর্শকদের 'সুপার সানডে' মাটি হবে না তো!

এই প্রশ্নটা ঠিক এই কারণেই আসছে, কারণ এদিন সকাল থেকেই আকাশে চলছে মেঘ-রোদ্দুরের লুকোচুরি। কখনও সূর্যের মুখ ঢেকে দিচ্ছে মেঘ তো আবার কখনও মেঘ ফুঁড়ে বেরিয়ে আসছে সূর্য! আবহাওয়ার পূর্বাভাস কিন্তু খুব একটা ভালো কথা শোনাচ্ছে না! হাওয়া অফিস থেকে কী জানা যাচ্ছে? রবির কলকাতায় আংশিক মেঘলা আকাশ থাকবে ও বিকেলের দিকে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি এবং ঝোড়ো হাওয়ার সম্ভাবনা রয়েছে। কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা হতে পারে ৩৪ ডিগ্রি ও সর্বনিম্ন ২৫ ডিগ্রির কাছাকাছি। দুই বঙ্গের সব জেলাতেই আগামী কয়েকদিন বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দুই বঙ্গেই এরকম আবহাওয়া  দু-তিন দিন বজায় থাকবে। ফলে সেক্ষেত্রে বৃষ্টি ম্যাচে ভিলেন হতে পারে। বেশ কিছুক্ষণ বন্ধ থাকতে পারে খেলা। প্রতিবেদনের সঙ্গে দেওয়া ছবিতেই দেখা যাচ্ছে যে, ইডেনের পিচ কিন্তু কভারে মোড়া আছে। অর্থাৎ আগাম সতর্ক ইডেন।

আরও পড়ুন: WATCH | Virat Kohli: তাঁরা শুধু বাঁধেননি ঘর! এই ব্রাজিলিয়ানের আগুনেই পুড়েছেন বিরাট! কে এই লাস্যময়ী?

নীতীশ রানার কেকেআর কিন্তু জয়ের রাস্তায় ফিরতে মরিয়া। কারণ ইতিমধ্যেই হারের হ্যাটট্রিক করে শাহরুখের দল লিগ তালিকায় চলে গিয়েছে আট নম্বরে। অন্যদিকে ধোনিদের চেন্নাই এক্সপ্রেস ছুটছে। পরপর দুই ম্যাচ জিতে আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছে ধোনির 'ইয়েলো আর্মি'। এদিন বিকেল থেকেই ইডেনের চারদিকে একেবারে ফেস্টিভ মুড। সম্ভবত শেষবারের জন্য কলকাতার জামাই খেলতে নামছেন ইডেনে। তাঁকে সমর্থন জানাতে ধোনির রাজ্যের মানুষরাও এদিন ইডেনমুখী। ঝাড়খণ্ডের জামতারা থেকে এসেছেন একদল ধোনির ফ্যান। ইডেনের বাইরে দাঁড়িয়ে তাঁরা ধোনির নামে জয়ধ্বনি দিচ্ছেন, হাতে ধরা প্ল্যাকার্ড। প্রিয় 'মাহি ভাইয়া'র জন্য তাঁদের স্লোগান, 'যতদিন সূর্য-তারা থাকবে, ততদিন ধোনি থাকবে'!

কলকাতায় খেলতে আসার আগে গত শুক্রবার সন্ধ্যায় এমএ চিদম্বরম স্টেডিয়ামে 'ইয়েলো আর্মি' সাত উইকেটে দাপুটে জয় পেয়েছে 'অরেঞ্জ আর্মি' অর্থাৎ সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। কলকাতার উদ্দেশে টেক-অফের আগেই 'ল্যান্ডিং'-এর সময় জানিয়েদেন ধোনি। ম্যাচের পর তিনি নিজের অবসরের বার্তা দিয়ে দিয়েছেন। ধোনি ম্যাচ শেষে সঞ্চালক হর্ষ ভোগলেকে বলেন, 'যা বলার বলেছি, যা করার করেছি। কেরিয়ারের অন্তিম পর্বে আমি। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার, যতদিন খেলব, যেন উপভোগ করতে পারি।' কলকাতার মানুষ চাইছেন, এই ম্যাচে যেন বৃষ্টি মুখ ফিরিয়েই থাকে। তবে প্রকৃতি তো খামখেয়ালি। সে নিজের ছাড়া আর কারোর কথাই যে শোনে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.