Rinku Singh, IPL 2023: নাইটদের নতুন তারকা রিঙ্কুর বুকে ঝড় তুলে দিলেন আফগান সুন্দরী ওয়াজমা

রিঙ্কুর টানেই আফগানিস্তান থেকে ভারতে এসেছেন ওয়াজমা আয়োবি। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে শেষ ওভারে পাঁচ ছক্কা হাঁকিয়ে দলকে অবিশ্বাস্য জয় এনে দিয়েছিলেন রিঙ্কু। সেই থেকে লাইম লাইটে কেকেআর-এর ফিনিশার। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 23, 2023, 07:50 PM IST
Rinku Singh, IPL 2023: নাইটদের নতুন তারকা রিঙ্কুর বুকে ঝড় তুলে দিলেন আফগান সুন্দরী ওয়াজমা
আফগান প্রেমিকার প্রেমে মজেছেন রিঙ্কু সিং। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৪ ম্যাচে ৪৭৪ রান। ব্যর্থ হয়ে চলতি আইপিএল-এ (IPL 2023) সাত নম্বরে শেষ করা কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) সর্বোচ্চ স্কোরার রিঙ্কু সিং (Rinku Singh)। গোটা লিগে নবম। লিগে প্রথম ১০ ব্যাটারের মধ্যে সেরা ব্যাটিং গড় ৫৯.২৫। কেকেআর (KKR) যে ছ’টা ম্যাচ জিতেছে, তার মধ্যে তিনটে ম্যাচে মূল কারিগর রিঙ্কু। শাহরুখ খান (Shah Rukh Khan) পর্যন্ত ‘পাঠান’ ছবির পোস্টারে নিজের মুখের বদলে রিঙ্কু সিংয়ের মুখ বসিয়ে দিয়েছিলেন। তবে শুধু কেকেআর ফ্যান বা শাহরুখ রিঙ্কুর ফ্যান নয়। এক আফগান সুন্দরীও তাঁকে মন দিয়ে ফেলেছেন।

রিঙ্কুর টানেই আফগানিস্তান থেকে ভারতে এসেছেন ওয়াজমা আয়োবি। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে শেষ ওভারে পাঁচ ছক্কা হাঁকিয়ে দলকে অবিশ্বাস্য জয় এনে দিয়েছিলেন রিঙ্কু। সেই থেকে লাইম লাইটে কেকেআর-এর ফিনিশার। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধেও দুর্দান্ত লড়াই করে দলকে জয়ের প্রায় দোরগোড়ায় পাঠিয়ে দিয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। তাতে কী? রিঙ্কুর লড়াইকে কুর্নিশ জানিয়েছেন ওয়াজবা। 

আরও পড়ুন: Sunil Gavaskar, IPL 2023: 'বিদেশি কোচ ও অধিনায়ক হটাও!' কেন এমন বিস্ফোরক মন্তব্য করলেন গাভাসকর?

আরও পড়ুন: Mahendra Singh Dhoni, IPL 2023: এমএস ধোনিও কেঁদে ফেলেছিলেন! সাজঘরের 'আনটোল্ড স্টোরি' জানালেন ভাজ্জি

পরে আবার রিঙ্কুর সঙ্গেও তোলা ছবি শেয়ার করেন। সেই ছবি আবার কলকাতার ইডেন গার্ডেন্সের ম্যাচের পরের। কলকাতায় কতটা ভালো সময় কাটিয়েছেন, তা জানিয়েই রিঙ্কু ও নাইট রাইডার্সকে ট্যাগ করে ইমোজির মাধ্যমে ভালোবাসার কথা জানিয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.