Rashid Khan | Hardik Pandya: রশিদের আমন্ত্রণে হার্দিক সেহরিতে, ছবি হৃদয় জিতল নেটাগরিকদের

Hardik Pandya Joins Rashid Khan In Sehri: হার্দিক পাণ্ডিয়াকে সেহরিতে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানিয়ে ছিলেন রশিদ খান। রশিদের ডাকে সাড়া দিয়ে ভোররাতে গুজরাত অধিনায়ক চলে এসেছিলেন হোটেলের ঘরে। সেখানেই বিশেষ রীতি পালন করলেন হার্দিক।

Updated By: Apr 5, 2023, 05:39 PM IST
Rashid Khan | Hardik Pandya: রশিদের আমন্ত্রণে হার্দিক সেহরিতে, ছবি হৃদয় জিতল নেটাগরিকদের
হার্দিক যোগ দিলেন সেহরিতে। ডাকলেন রশিদ।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গতবার আইপিএল অভিষেকেই চমকে দিয়েছিল গুজরাত টাইটান্স (Gujarat Titans)। চ্যাম্পিয়ন হয়েছিল হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) ফ্র্যাঞ্চাইজি। ঠিক যেখান থেকে হার্দিকরা শেষ করেছিলেন, সেখান থেকেই শুরু করেছেন চলতি আইপিএল সিক্সটিনে (IPL 2023)। ব্যাক-টু-ব্যাক জিতেছেন হার্দিকরা। প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) হারানোর পর দ্বিতীয় ম্যাচে গুজরাত হারিয়েছে দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals)। দিল্লির বিরুদ্ধে ম্যাচ চলেছে মধ্যরাত পর্যন্ত। তারপর রশিদ খান ও নুর আহমেদরা (Rashid Khan, Noor Ahmad ) বিশ্রাম নিয়েছেন কিনা জানা নেই।

আরও পড়ুনPrithvi Shaw | IPL 2023: 'শুভমনকে দেখে কিছু শিখুক পৃথ্বী!' দিল্লির ওপেনারকে চরম কটাক্ষ বীরুর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rashid Khan (@rashid.khan19)

রশিদ একজন ধর্মপ্রাণ মুসলিম। পবিত্র রামজান মাসে রোজা রাখছেন তিনি। ভোররাতে সেহরিও পালন করছেন নিয়ম মেনে। আর সেহরিতে যোগ দেওয়ার জন্য রশিদ আমন্ত্রণ জানিয়ে ছিলেন ক্যাপ্টেনকে। রশিদ-নুরদের ডাকে হার্দিক এসেছিলেন সেহরিতে যোগ দিতে। রশিদ নিজের ইনস্টাগ্রামে হার্দিক ও আফগান সতীর্থ নুরের সঙ্গে হাসি মুখে একটি সেলফি আপলোড করেছেন। সেখানেই রশিদ লিখেছেন যে, অধিনায়ক তাঁর আমন্ত্রণে সেহরিতে যোগ দিয়েছেন। যার জন্য রশিদ আন্তরিক ভাবে ধন্যবাদ জানিয়েছেন হার্দিককে। মৈত্রীর এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বিগত ২ এপ্রিল থেকে শুরু হয়েছে ইসলাম ধর্মের পবিত্র মাস রমজান। গোটা মাসজুড়েই রোজা রাখেন মুসলিমরা। সূর্যাস্তের পরই খাবার ও জল গ্রহণ করেন তাঁরা। ভোরে সেহরি এবং সন্ধ্যায় আজানের পর ইফতার হয়।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.