Andre Russell | KKR vs SRH: ইডেনেই দেখা যাবে 'রাসেল মাসল'! বিরাট ভবিষ্যদ্বাণী তারকা সতীর্থর

Don't think Andre Russell is underperforming says Lockie Ferguson: আন্দ্রে রাসেল ফিরবেন চেনা মেজাজেই। সানরাইজার্স হায়দরবাদের বিরুদ্ধেই জ্বলে উঠবেন তিনি। বিরাট ভবিষ্যদ্বাণী করে দিলেন তাঁর সতীর্থ লকি ফার্গুসন।

Updated By: Apr 13, 2023, 09:29 PM IST
Andre Russell | KKR vs SRH: ইডেনেই দেখা যাবে 'রাসেল মাসল'! বিরাট ভবিষ্যদ্বাণী তারকা সতীর্থর
রাসেল ফিরবেনই বলছেন লকি ফার্গুসন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  আন্দ্রে রাসেল (Andre Russell) তাঁর একাধিক নাম, কেউ বলেন 'ড্রে রাস', কেউ বা ডাকেন 'রাসেল মাসল'। কারণ একটাই প্রতিপক্ষের বোলারদের পিটিয়ে ছাতু করে দিতে পারেন অবলীলায়। জামাইকান পাওয়ার হিটার একা বদলে দিতে পারেন ম্যাচের রং। তবে রাসেল আইপিএল সিক্সটিনে (IPL 2023) নিজের ছায়া হয়ে বিচরণ করছেন মাঠে। চোট-আঘাতের সমস্যা ও অফফর্ম রাসেলের সঙ্গী। তবে রাসেল ফিরবেন। জ্বলে উঠবেন সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। এমনটাই ভবিষ্যদ্বাণী কেকেআরের কিউয়ি পেসার ও রাসেলের দীর্ঘদিনের সতীর্থ লকি ফার্গুসন (Lockie Ferguson)।

আরও পড়ুনLockie Ferguson | KKR vs SRH: উমরানের সঙ্গে চলছে লকির গতির যুদ্ধ..! ইডেনে নামার আগে নাইট জিতলেন হৃদয়
 
 প্রাক ম্যাচ সাংবাদিক বৈঠকে ফার্গুসন ইডেনে বসে বলেন, 'আমার মনে হয় না আন্দ্রে পারফর্ম করছে না। প্রথম ম্যাচে ও ভালো খেলেছিল (পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৩৫)। এর পরের দুই ম্যাচে ও আগে আউট হয়ে গিয়েছে। আমি বলব আন্ডার পারফরম্যান্স শব্দটার থেকে ও অনেক দূরে রয়েছে। আমরা সবাই জানি যে, আন্দ্রে কী করতে পারে। ২০১৯ সালে আমার কেকেআরের সঙ্গে প্রথম মরসুম ছিল। ওই বছরই আন্দ্রের সঙ্গে আমার প্রথম খেলার অভিজ্ঞতা। ভগবান! আমি জীবনে কাউকে ওরকম মারতে দেখিনি। আমি নিশ্চিত আগামীকাল আন্দ্রের হবে। ও দারুণ কিছু করে দেখাবে।'  রাসেল পঞ্জাবের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৩৫ করার পর, পরের দুই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও গুজরাত টাইটান্সের বিরুদ্ধে যথাক্রমে ০ ও ১ করেন। এখন দেখার রাসেল  নিজামের শহরের বিরুদ্ধে জ্বলে উঠতে পারেন কিনা। তবে রাসেল কিন্তু অনুশীলনে আছেন দারুণ ছন্দে। বলে বলে বল পাঠাচ্ছেন মাঠের বাইরে। কেকেআরের ফ্যানরা শুধু রাসেল ম্যাজিকের অপেক্ষায় এখন।

নতুন কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও শেয়ার করেছেন ফার্গুসন। তিনি এদিন বলেন, 'শুরু থেকেই চন্দুর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ। সত্যি বলতে আমি ওঁর সততাকে ভালোবাসি। সকল প্লেয়ারের সঙ্গে জুড়ে থাকে। ও জানে দলের মানসিকতা কীভাবে চাঙ্গা করতে হয়। জয়-হারার ওপরে হল দলের ধারাবাহিকতা। দলের সংস্কৃতি ও মূল্যবোধ ভীষণ ভালো বোঝেন উনি। সেটা শুরু থেকেই দেখছি। একদম সামনে থেকে নেতৃত্ব দেয়।'

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.