সুপ্রিম কোর্টের তদন্তে স্পট ফিক্সিং কাণ্ডে অভিযুক্ত শ্রীনির জামাই গুরুনাথ

আইপিএল স্পট ফিক্সিংকাণ্ডে অভিযুক্ত হলেন বিসিসিআই সভাপতি এন শ্রীনিবাসনের জামাই গুরুনাথ মায়াপ্পন। স্পট ফিক্সিংকাণ্ডে সুপ্রিম কোর্ট নিযুক্ত তিনজনের কমিটি যে রিপোর্ট পেশ হল, তাতে গুরুনাথকে অভিযুক্ত করা হয়েছে। প্রাক্তন চিফ জাস্টিস মুকুল মুদগালের নেতৃত্বে এই তদন্ত কমিটি ১৭০ পাতার রিপোর্ট পেশ করেছে। সূত্রের খবর এই রিপোর্টে পরিষ্কার বলা হয়েছে ২০১৩ আইপিএলে বেটিং এবং ম্যাচ সংক্রান্ত যাবতীয় তথ্য বুকিদের কাছে ফাঁস করতেন শ্রীনির জামাই।

Updated By: Feb 10, 2014, 02:16 PM IST

আইপিএল স্পট ফিক্সিংকাণ্ডে অভিযুক্ত হলেন বিসিসিআই সভাপতি এন শ্রীনিবাসনের জামাই গুরুনাথ মায়াপ্পন। স্পট ফিক্সিংকাণ্ডে সুপ্রিম কোর্ট নিযুক্ত তিনজনের কমিটি যে রিপোর্ট পেশ করল তাতে গুরুনাথকে অভিযুক্ত করা হয়েছে।

প্রাক্তন চিফ জাস্টিস মুকুল মুদগালের নেতৃত্বে এই তদন্ত কমিটি ১৭০ পাতার রিপোর্ট পেশ করেছে। সূত্রের খবর এই রিপোর্টে পরিষ্কার বলা হয়েছে ২০১৩ আইপিএলে বেটিং এবং ম্যাচ সংক্রান্ত যাবতীয় তথ্য বুকিদের কাছে ফাঁস করতেন শ্রীনির জামাই।

তবে এই রিপোর্টে কিছুটা স্বস্তি পাবেন ফিক্সিংকাণ্ডে জড়িয়ে পড়া রাজস্থান রয়্যালসের মালিক তথা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। রিপোর্টে বলা হয়েছে, রাজ ফিক্সিং কাণ্ডে জড়িত কিনা তা জানাতর জন্য এই বিষয়ে আরও তদন্ত না প্রয়োজন।

আগামী ৭ মার্চ সুপ্রিম কোর্ট এই রিপোর্ট খতিয়ে দেখবে। আইপিএলের সঙ্গে জড়িতে কর্তা, ক্রিকেটার, আম্পায়ার, সাংবাদিকদের সঙ্গে কথা বলার পর এই রিপোর্ট তৈরি করা হয়েছে। গত অক্টোবরে স্পট ফিক্সিং কেলেঙ্কারির তদন্ত অনুসন্ধান করতে যে তিন সদস্যের কমিটি বেছে নেয় সুপ্রিম কোর্ট।

.