IPL 2022: Bhuvneshwar Kumar-কে খেলতে গিয়ে কোন সমস্য়ায় পড়েছিলেন Jos Buttler?

ভুবনেশ্বর কুমারের (Bhuvneshwar Kumar)সুইংয়ে নাজেহাল হয়েছিলেন জস বাটলার (Jos Buttler)

Updated By: Mar 30, 2022, 03:54 PM IST
IPL 2022: Bhuvneshwar Kumar-কে খেলতে গিয়ে কোন সমস্য়ায় পড়েছিলেন  Jos Buttler?
মারমুখী জস বাটলার

নিজস্ব প্রতিবেদন: সানরাইজার্স হায়দরাবাদকে (Sunrisers Hyderabad) ৬১ রানে হারিয়ে এবারের আইপিএল (IPL 2022) অভিযান শুরু করেছে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস হেরে প্রথম ব্যাট করে রাজস্থান। 

রাজস্থানের হয়ে ওপেন করেন চেনা জুটি জস বাটলার (Jos Buttler) ও যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal)। ইংরেজ ওপেনার বাটলার ২৮ বলে ৩৫ রান করে তরুণ পেসার উমরান মালিকের বলে আউট হয়ে যান। তবে বাটলার ম্যাচের পর বললেন যে, তাঁর ভুবনেশ্বর কুমারকে (Bhuvneshwar Kumar) খেলতে রীতিমতো সমস্যা হয়েছিল।

বাটলার বলছেন,"ভুবনেশ্বর কুমরাকে খেলা কঠিন। ও অসাধারণ সুইং বোলার। আমি দীর্ঘদিন ব্যাট করিনি। তারপর আঙুলে চোট পাই। কিন্তু এদিন শুরুটা ভাল করেছিলাম। নেটে কঠোর পরিশ্রম করেছি ছন্দ খুঁজে পাওয়ার জন্য।" ভুবি হায়দরাবাদ-রাজস্থান ম্যাচে ৪ ওভার বল করে ২৯ রান দিয়ে তুলে নেন এক উইকেট (সঞ্জু স্যামসন)। ইকনমি ছিল ৭.২৫। ম্যাচে প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ২১০ রান তোলে রাজস্থান। জবাবে ৬ উইকেটে ১৪৯ রান তুলে আটকে যায় হায়দরাবাদ।   

আরও পড়ুন: IPL 2022: Sanju Samson বিশ্বের যে কোনও মাঠে করতে পারবেন এই কাজ! বলছেন Ravi Shastri

আরও পড়ুনBabar Azam: বাবরের ব্যাটে বাইশ গজে মহাকীর্তি! পিছনে ফেলে দিলেন ভিভ-কোহলিদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.