IPL 2022: Sanju Samson বিশ্বের যে কোনও মাঠে করতে পারবেন এই কাজ! বলছেন Ravi Shastri

 সঞ্জু স্য়ামসনে (Sanju Samson) মোহিত রবি শাস্ত্রী (Ravi Shastri)

Updated By: Mar 30, 2022, 03:24 PM IST
IPL 2022: Sanju Samson বিশ্বের যে কোনও মাঠে করতে পারবেন এই কাজ! বলছেন Ravi Shastri
শাস্ত্রী মোহিত হয়েছেন সঞ্জু

নিজস্ব প্রতিবেদন: সানরাইজার্স হায়দরাবাদকে (Sunrisers Hyderabad) ৬১ রানে হারিয়ে এবারের আইপিএল (IPL 2022) অভিযান শুরু করেছে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্য়ামসন (Sanju Samson) ২৭ বলে ৫৫ রানের ক্যামিও ইনিংস খেলেন তিনে ব্যাট করতে নেমে। ২০৩.৭০-র স্ট্রাইক রেটে সঞ্জু ৩টি চার ও ৫টি ছয় হাঁকান। সঞ্জুর ব্যাটিংয়ে মোহিত হয়েছেন রবি শাস্ত্রী (Ravi Shastri)

সানরাইজার্স হায়দরাবাদ ও রাজস্থান রয়্যালসের (SRH vs RR) ম্যাচ চলাকালীনই মালিকের প্রশংশা করেন ভারতীয় দলের প্রাক্তন হেডস্যার। আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলের হয়ে এক শো-তে শাস্ত্রী বলেন,"সঞ্জু স্য়ামসন ফের একবার অসাধারণ ব্যাটিং করল। আমার মনে হয় ওর শট নির্বাচন ছিল অসাধারণ। উইকেটের গতি বুঝে গিয়েছিল ও। এখানে বল সেভাবে টার্ন করছিল না। সোজা চার হাঁকানোর চেষ্টা করেছে। বলের গতি ব্যবহার করে ব্যাট করেছে। সঞ্জু বিশ্বের যে কোনও মাঠ পার করাতে পারে। এতটাই ক্ষমতাধর ও।" ২০১৩ সাল থেকে রাজস্থানে রয়েছেন সঞ্জু। ৩টি শতরান ও ১৬টি অর্ধ শতরান করেছেন তিনি।

আরও পড়ুন: IPL 2022: IPL-এর ইতিহাসে ২০ হ্যাটট্রিকের ফিরে দেখা ইতিহাস

আরও পড়ুনBabar Azam: বাবরের ব্যাটে বাইশ গজে মহাকীর্তি! পিছনে ফেলে দিলেন ভিভ-কোহলিদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.