IPL 2022: নতুন RCB অধিনায়ক Faf du Plessis-কে নিয়ে বড় মন্তব্য করলেন Glenn Maxwell, কী বললেন?

গ্লেন ম্যাক্সওয়েল মনে করেন ডু প্লেসিস এই মুহূর্তে আরসিবিকে নেতৃত্ব দেওয়ার উপযুক্ত ব্যক্তি। তবে এই অলরাউন্ডার বিশ্বাস করেন যে দীনেশ কার্তিক,বিরাট কোহলি এবং অন্যান্য অভিজ্ঞ ক্রিকেটাররা সঙ্গে থাকায় ডু প্লেসিস আরও বেশি শক্তিশালী হয়েছে।

Updated By: Apr 7, 2022, 08:16 PM IST
IPL 2022: নতুন RCB অধিনায়ক Faf du Plessis-কে নিয়ে বড় মন্তব্য করলেন Glenn Maxwell, কী বললেন?
নতুন আরসিবি নিয়ে উচ্ছ্বসিত গ্লেন ম্যাক্সওয়েল। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: দলে যোগ দিয়েছেন। তবে এখনও পর্যন্ত ম্যাচ খেলেননি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৯ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে মাঠে নামতে পারেন গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell)। কিন্তু মাঠে না নামলেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) নতুন অধিনায়ক ফাফ ডু প্লেসিসকে (Faf du Plessis) প্রশংসায় ভরিয়ে দিলেন 'ম্যাড ম্যাক্স'। 

তাঁর মতে, ডু প্লেসিস এই মুহূর্তে আরসিবিকে নেতৃত্ব দেওয়ার উপযুক্ত ব্যক্তি। তবে এই অলরাউন্ডার বিশ্বাস করেন যে দীনেশ কার্তিক,বিরাট কোহলি (Virat Kohli) এবং অন্যান্য অভিজ্ঞ ক্রিকেটাররা সঙ্গে থাকায় ডু প্লেসিস আরও বেশি শক্তিশালী হয়েছে। কারণ তাঁদের পরামর্শে ফাফ আরও শক্তিশালী অধিনায়ক হয়েছেন। 

ইউটিউব চ্যানেলে ম্যাক্সওয়েল বলেন, "আমরা এই দল নিয়ে সত্যিই খুশি। অধিনায়ক হিসেবে ফাফ একেবারে যোগ্য ব্যক্তি। ও অধিনায়ক হিসেবে ভাল কাজ করছে। এবং আমার বিশ্বাস ফাফ আরও ভালভাবে অধিনায়কত্ব করবে। ওর নেতৃত্বে দারুণ পারফর্ম করছে। আর সেইজন্য ও সবার কাছে বাড়তি সম্মান আদায় করে নিল।" 

এরপর ম্যাক্সওয়েল যোগ করেছেন,"ফাফের আশেপাশে একাধিক সিনিয়র আছে। ওদের সবার অধিনায়কত্ব করার অভিজ্ঞতা রয়েছে। আর সেটাই আমাদের দলের সাফল্যের কারণ।" 

দীনেশ কার্তিক (Dinesh Karthik) এই মরশুমে ফিনিশার হিসাবে দুর্দান্ত ফর্মে রয়েছেন। এবং গত তিন ম্যাচে অপরাজিত থেকে এখনও পর্যন্ত ৯০ রান করেছেন। প্রতি ম্যাচেই নিজেকে নতুন ভাবে আবিষ্কার করছেন। পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে ১৪ বলে ৩২ রানে অপরাজিত থাকার পর নাইটদের বিরুদ্ধে ৭ বলে ১৪ রানে অপরাজিত ছিলেন। আর এ বার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে ২৩ বলে ৪৪ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়লেন 'ডিকে'।

এহেন 'ডিকে' সম্পর্কে তিনি বলেন,"পুরানো সতীর্থ দীনেশ কার্তিকের জন্য সত্যিই উত্তেজিত। ও ফর্মে রয়েছে। এটা দেখে খুব ভাল লাগছে। ২০১৩ সালে আমরা মুম্বই ইন্ডিয়ান্সে খেলতাম। ফের নয় বছর পর আমরা একসঙ্গে খেলছি। এটা আমাদের জন্য দারুণ ব্যাপার।" 

আরও পড়ুন: IPL 2022: 'শত্রু' Krunal এখন গলায় গলায় 'বন্ধু'! কী বললেন Deepak Hooda?

আরও পড়ুন: Rohit Sharma, IPL 2022: জেতা ম্যাচ হারতেই মেজাজ হারালেন 'হিট ম্যান', ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.