IPL 2021: চকোলেটের নামেই রয়েছে Helicopter Shot! নতুন ব্যবসায় MS Dhoni

আইপিএল (IPL 2021) শুরুর আগেই নতুন ইনিংস শুরু করলেন এমএস ধোনি (MS Dhoni)! ভারতের প্রাক্তন কিংবদন্তির আইকনিক হেলিকপ্টার শট (Helicopter Shot) এবার অনুপ্রাণিত করল দেশের নতুন ফুড অ্যান্ড বেভারেজ স্টার্ট-আপ সংস্থাকে।

Updated By: Apr 6, 2021, 01:29 PM IST
IPL 2021: চকোলেটের নামেই রয়েছে Helicopter Shot! নতুন ব্যবসায় MS Dhoni

নিজস্ব প্রতিবেদন: আইপিএল (IPL 2021) শুরুর আগেই নতুন ইনিংস শুরু করলেন এমএস ধোনি (MS Dhoni)! ভারতের প্রাক্তন কিংবদন্তির আইকনিক হেলিকপ্টার শট (Helicopter Shot) এবার অনুপ্রাণিত করল দেশের নতুন ফুড অ্যান্ড বেভারেজ স্টার্ট-আপ সংস্থাকে। মুম্বইয়ের সেভেন আইএনকে ব্রিউস (7InkBrews) বাজারে নিয়ে আসল নতুন চকোলেট ও পানীয়ের (অ্যালকোহলিক ও নন-অ্যালকোহলিক) ভ্যারাইটি সম্ভার। ধোনির ৭ নম্বর জার্সি ও হেলিকপ্টার শটের নির্যাস নিয়ে চকোলেটের নামকরণ হয়েছে 'কপ্টার সেভেন' (Copter7)।

সেভেন আইএনকে ব্রিউসের অন্যতম অংশিদার হয়েছেন ধোনি। তিনি বলছেন, "কোনও কোম্পানির দৃষ্টিভঙ্গিকে মনেপ্রাণে বিশ্বাস করলে তার সঙ্গে জুড়ে যাওয়াটা অনেক অর্থবহ হয়। আমি এই সংস্থার অংশিদার ও ব্র্যান্ড অ্যাম্বাসডর হতে পেরে সত্যিই আনন্দিত।" প্রথম দফায় সেভেন আইএনকে ব্রিউস মুম্বই ছাড়া আর তিন শহরে-পুনে, গোয়া ও বেঙ্গালুরুতে এই চকোলেট বাজারজাত করবে। এরপর ধীরে ধীরে উত্তরপ্রদেশ, হরিয়ানা, ঝাড়খণ্ড, পঞ্জাব ও চণ্ডীগড়েও পাওয়া যাবে আগামী কয়েক মাসের মধ্য়ে।

‘মেক ইন ইন্ডিয়া’ (Make in India) থেকে অনুপ্রাণিত হওয়া এই সংস্থা ভবিষ্যতে সংযুক্ত আরব আমিরশাহি ও সিঙ্গাপুরেও অর্গানিক ক্যাডবেরির ব্যবসা করতে চায়। আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নেওয়ার পর ধোনি নিজের বাড়িতেই ফার্মিং শুরু করেছেন। ফল-সবজির ফলন হচ্ছে সেখানে। বাজারেও মিলছে তা। এবার ধোনি ফুড অ্যান্ড বেভারেজেও নিজের ভাগ্য পরখ করে দেখতে চাইবেন।

.