'বন্দুকের ভালবাসা'! বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন শ্যুটার Gagan Narang ও Annu Raj Singh

সম্পর্কের শুরুটা হয়েছিল বন্দুকের হাত ধরেই। অবশেষে দীর্ঘ দু'দশকের ভালবাসা পরিণয় পেতে চলেছে বিবাহ বন্ধনে। 

Updated By: Apr 6, 2021, 12:42 PM IST
'বন্দুকের ভালবাসা'! বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন শ্যুটার Gagan Narang ও Annu Raj Singh

নিজস্ব প্রতিবেদন: সম্পর্কের শুরুটা হয়েছিল বন্দুকের হাত ধরেই। অবশেষে দীর্ঘ দু'দশকের ভালবাসা পরিণয় পেতে চলেছে বিবাহ বন্ধনে। দেশের দুই তারকা শ্যুটার গগন নারাং (Gagan Narang) ও অনু রাজ সিং (Annu Raj Singh) হায়দরাবাদে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। এমনটাই রিপোর্ট দ্য টাইমস অফ ইন্ডিয়ার। অলিম্পিক্সে (Olympics) ব্রোঞ্জ পদক রয়েছে গগনের। অন্যদিকে কমনওয়েলথ গেমসে (Commonwealth Games) সোনা রয়েছে অনুর।  

নিজের বিয়ের প্রসঙ্গে অনু বলছেন, “এরকম কোনও বিশেষ মুহূর্ত বলতে পারব না, যখন আমরা বিয়ে নিয়ে সিদ্ধান্ত নিয়েছিলাম। আমরা ২০০২ থেকে সতীর্থ ও বন্ধু। দীর্ঘদিন ধরে আমরা এক সঙ্গে আছি। একে-অপরের ওঠা-পড়ার সঙ্গী। বিয়ের অনুভূতিটা সময়ের সঙ্গেই এসেছে।” অন্যদিকে নারাং বলছেন বাড়ির লোক দেখে-শুনেই এই বিয়ে দিচ্ছে। “আমার মা অনুকে খুবই পছন্দ করে। ওর বাবা-মা আমাকে পছন্দ করেন। দেখতে গেলে এটা আংশিক ভাবে অ্য়ারেঞ্জড ম্য়ারেজ।”

আরও পড়ুন: শিলিগুড়ির বাম প্রার্থী অশোক ভট্টাচার্যের সমর্থনে মুখ খুললেন বাইচুং ভুটিয়া

লন্ডন অলিম্পিক্সে ১০ মিটার এয়ার রাইফেলের ফাইনালে ব্রোঞ্জ জেতেন নারাং। নারাং 'গান ফর গ্লোরি' নামে একটি শ্য়ুটিং অ্যাকাডেমিও চালান। ২০১১ সাল থেকে এই অ্যাকাডেমি দেশের তরুণ শ্যুটারদের তুলে আনার কাছে ব্রতী। খেল দুনিয়ার মানুষদের একে অপরকে বিয়ে করা একাধিক দৃষ্টান্ত রয়েছে ভারতে। সেই তালিকায় নিজেদের নাম লেখাতে চলেছেন গগন-অনু। চলতি মাসের শেষের দিকে নিজামের শহর হায়দরাবাদে দুই শ্যুটার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন।
 
 

.