IPL 2021: আবাহনের আগেই বিসর্জন! আইপিএল থেকে ছিটকে গেলেন সচিন পুত্র অর্জুন

কিংবদন্তি সচিন তেন্ডুলকর ও মুম্বই দলের মেন্টরের ছেলে অর্জুন। 

Updated By: Sep 29, 2021, 07:06 PM IST
IPL 2021: আবাহনের আগেই বিসর্জন! আইপিএল থেকে ছিটকে গেলেন সচিন পুত্র অর্জুন
অর্জুন তেন্ডুলকর

নিজস্ব প্রতিবেদন: একেই বলে ভাগ্য়ের করুণ পরিহাস! আইপিএল (IPL 2021) অভিষেকের আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন অর্জুন তেন্ডুলকর (Arjun Tendulkar)। চোটের জন্য এই মরসুমে আর মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে খেলা হবে না বাঁ-হাতি তরুণ পেসারের। 

অর্জুনের পরিবর্তে রোহিত শর্মাদের দলে এসেছেন সিমরজিত সিং (Simarjeet Singh)। ডান হাতি এই মিডিয়াম ফাস্ট বোলার কোয়ারেন্টিন পর্ব কাটিয়ে ইতিমধ্যে ট্রেনিং শুরু করে দিয়েছেন। সিমরজিত সম্প্রতি শ্রীলঙ্কা সফরে ভারতের নেট বোলার হিসাবে ছিলেন। ১৫টি টি-২০ ম্যাচও খেলেছেন তিনি।

আরও পড়ুন: Indian Football: Team India-র হেড কোচ Igor Stimac-এর কার্যকরিতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন Subhash Bhowmick

আরও পড়ুন: Anil Kumble: কোহলিদের কোচ হতে আর আগ্রহী নন অনিল কুম্বলে!

কিংবদন্তি সচিন তেন্ডুলকর ও মুম্বই দলের মেন্টরের ছেলে অর্জুন। তাঁকে চলতি বছর নিলামে ২০ লক্ষ টাকায় দলে নিয়েছে মুম্বই। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে অর্জুন মুম্বইয়ের হয়ে জোড়া টি-২০ ম্যাচ খেলছেন। আইপিএলের দ্বিতীয় ভাগ শুরু হওয়ার আগে একটি ভিডিও সোশ্যালে ছড়িয়ে পড়েছিল যেখানে দেখা যায় যে, এমআই-এর জোরে বোলার ম্যাক্রো জেনসেনের সঙ্গে অর্জুন প্র্যাকটিসে দুরন্ত সব ইয়র্কার দিচ্ছিলেন।

সংযুক্ত আরব আমিরশাহিতে ফুরফুরে মেজাজেই ছিলেন অর্জুন। গণেশ চতুর্থীর দিন সতীর্থদের সঙ্গে মোদক বানানো থেকে শুরু করে সচিনের সঙ্গে সমুদ্র সৈকতে সেলফি তোলায় পাওয়া গিয়েছিল অর্জুনকে। নেট সেশনেও নিজের ছাপ রেখেছিলেন তিনি। অর্জুনের মুখিয়ে ছিলেন মাঠে নামার জন্য কিন্তু চোটের জন্যই তাঁর আর এই বছর আইপিএল খেলা হচ্ছে না। যদিও অর্জুনের চোট কতটা গুরুতর বা ঠিক কোথায় তিনি চোট পেয়েছেন সে ব্যাপারে কিছু জানায়নি তাঁর ফ্র্যাঞ্চাইজি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.