সচিনের বক্তব্যকে উড়িয়ে ফের গ্রেগ চ্যাপেলের পাশে দাঁড়ালেন সুনীল গাভাসকর

ফের গ্রেগ চ্যাপেলের পাশে দাঁড়ালেন সুনীল গাভাসকর। সচিন তেন্ডুলকরের আত্মজীবনীতে করা মন্তব্যকে উড়িয়ে দিয়ে সানি বলেন, ২০০৭ বিশ্বকাপে ভারতের খারাপ পারফরম্যান্সের জন্য গ্রেগকে দায়ী করা ঠিক নয়। তবে রাহুল দ্রাবিড় সম্পর্কে গ্রেগের মনোভাব নিয়ে সাবধানি মন্তব্য করেছে লিটল মাস্টার। সচিন তাঁর আত্মজীবনীতে বলেছেন গ্রেগ কোচ থাকাকালীন বিন্দুমাত্র সম্মান করতেন না রাহুল দ্রাবিড়কে।এর ফলেই বিশ্বকাপের সময় সাজঘরের পরিবেশ বিষিয়েছিল।  সানি বলেন, এবিষয়টি দলের ক্রিকেটাররাই ভাল বলতে পারবেন।

Updated By: Nov 5, 2014, 10:51 PM IST

ওয়েব ডেস্ক: ফের গ্রেগ চ্যাপেলের পাশে দাঁড়ালেন সুনীল গাভাসকর। সচিন তেন্ডুলকরের আত্মজীবনীতে করা মন্তব্যকে উড়িয়ে দিয়ে সানি বলেন, ২০০৭ বিশ্বকাপে ভারতের খারাপ পারফরম্যান্সের জন্য গ্রেগকে দায়ী করা ঠিক নয়। তবে রাহুল দ্রাবিড় সম্পর্কে গ্রেগের মনোভাব নিয়ে সাবধানি মন্তব্য করেছে লিটল মাস্টার। সচিন তাঁর আত্মজীবনীতে বলেছেন গ্রেগ কোচ থাকাকালীন বিন্দুমাত্র সম্মান করতেন না রাহুল দ্রাবিড়কে।এর ফলেই বিশ্বকাপের সময় সাজঘরের পরিবেশ বিষিয়েছিল।  সানি বলেন, এবিষয়টি দলের ক্রিকেটাররাই ভাল বলতে পারবেন।
                   
এদিকে, অস্ট্রেলিয়ার মাটিতে মাঙ্কিগেট অধ্যায়ের ব্যাপারে প্রথমবার মুখ খুললেন সচিন তেন্ডুলকর। জানিয়ে দিলেন হরভজন সিংয়ের শাস্তি বহাল থাকলে সিরিজ বয়কটের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। ম্যাচ চলাকালীন বচসায় জড়িয়ে পড়েন হরভজন সিং এবং অ্যান্ড্রু সাইমান্ডস। হরভজন তাঁকে বাঁদর বলেছিলেন বলে অভিযোগ জানিয়েছিলেন সাইমান্ডস। গোটা ব্যাপারটার জন্য সাইমান্ডসকেই দায়ী করেছেন সচিন। সেই সময় তিনি বেজায় চটে গিয়েছিলেন বলে জানিয়েছেন সচিন। এবিষয় দলের অধিনায়ক অনিল কুম্বলের সঙ্গে কথা বলেছিলেন। সিদ্ধান্ত হয়েছিল হরভজনের নির্বাসন বহাল থাকলে সিরিজ মাঝপথেই বাতিল করা হবে বলে জানিয়েছেন সচিন।

.