ফের গোল করলেন অ্যানেলকা, মুম্বই হারাল দিল্লিকে

Updated By: Nov 5, 2014, 10:44 PM IST
ফের গোল করলেন অ্যানেলকা, মুম্বই হারাল দিল্লিকে

মুম্বই সিটি (১) দিল্লি ডায়নামোস (০)

ওয়েব ডেস্ক: ফের গোল করলেন নিকোলাস অ্যানেলকা। ফরাসি তারকার একমাত্র গোলে দিল্লি ডায়নামোসকে ১-০ গোলে হারিয়ে ইন্ডিয়ান সুপার লিগে টানা দ্বিতীয় জয় পেল মুম্বই সিটি এফসি। ম্যাচের ৬০ মিনিটে সুভাষ সিংয়ের দুরন্ত পাস থেকে গোল করেন অ্যানেলকা। গোল করা ছাড়াও মাঠ জুড়ে দুরন্ত ফুটবল খেললেন ফ্রান্সের এই প্রাক্তন ফুটবলার। এই জয়ের ফলে ছয় ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে তিন  নম্বরে মুম্বই।

ইন্ডিয়ান সুপার লিগ নিয়ে  কোনও সিদ্ধান্তে পৌছানোর জন্য আইএসএলের শেষ পর্যন্ত অপেক্ষা করতে চান ইতালির প্রাক্তন তারকা ও দিল্লি ডায়নামোসের মার্কি ফুটবলার আলিসান্দ্রো দেল পিয়েরো।নয়া লিগ নিয়ে এখনই কোনও  মন্তব্য করতে নারাজ এই বিশ্বকাপজয়ী ফুটবলার। ১৯ বছর জুভেন্টাসে খেলে ও এক বছর অস্ট্রেলিয়ান ক্লাব ফুটবলে অংশ নিয়ে ভারতে খেলতে এসেছেন দেল পিয়েরো।

নামের ভার ও অতীতের পারফরম্যান্সের বিচারে দেল পিয়েরোই আইএসএলের সবচেয়ে বড় নাম। এরপরও দেল পিয়েরো বলছেন আইএসএল তার কাছে বেশ চ্যালেঞ্জিং। অল্প সময়ের লিগে প্রতি তিন দিন অন্তর একটা করে ম্যাচ খেলতে হচ্ছে। আজুরির এই প্রাক্তন তারকার আশা এই লিগ ভারতীয় ফুটবলকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।

.