আইপিএল গভর্নিং কাউন্সিলে ICA প্রতিনিধি হলেন Pragyan Ojha

এতদিন ক্রিকেটারদের প্রতিনিধিত্ব করতেন সুরিন্দর খান্না (Surinder Khanna)। বোর্ডের নিয়ম অনুযায়ী আইপিএল গভর্নিং কাউন্সিলের জন্য প্রত্যেক বছর ক্রিকেটারদের (The Indian Cricketers Association) তরফে থেকে প্রতিনিধিত্ব করতে একজনকে মনোনীত করতে হবে।

Updated By: Dec 23, 2020, 09:14 PM IST
আইপিএল গভর্নিং কাউন্সিলে ICA প্রতিনিধি হলেন Pragyan Ojha
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ইন্ডিয়ান ক্রিকেটার এসোসিয়েশনের (ICA) প্রতিনিধি হিসেবে মনোনীত হলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার প্রজ্ঞান ওঝা (Pragyan Ojha)। ভারতীয় ক্রিকেটারদের তরফে থেকে তাঁকে বেছে নেওয়া হয় আইপিএল গভর্নিং কাউন্সিলে ( Indian Premier League (IPL) governing council) প্রতিনিধিত্ব করার জন্য। বৃহস্পতিবারে বোর্ডের বার্ষিক সভার আগে এই মনোনয়ন বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে  ক্রিকেট মহল।

এতদিন ক্রিকেটারদের প্রতিনিধিত্ব করতেন সুরিন্দর খান্না (Surinder Khanna)। বোর্ডের নিয়ম অনুযায়ী আইপিএল গভর্নিং কাউন্সিলের জন্য প্রত্যেক বছর ক্রিকেটারদের (The Indian Cricketers Association) তরফে থেকে প্রতিনিধিত্ব করতে একজনকে মনোনীত করতে হবে। ICA সভাপতি অশোক মলহোত্রা (Ashok Malhotra) ওঝার মনোনয়নের বিষয় নিয়ে বলেন যে সুরিন্দর খান্না (Surinder Khanna) ভালো কাজ করেছেন। কিন্তু আমরা সবাইকেই সুযোগ দিতে চাই। তাই ওঝাকে বেছে নেওয়া হয়েছে। আপাতত এক বছরের জন্যই দায়িত্ব সামলাবেন ওঝা (Pragyan Ojha)।

আরও পড়ুন- Feroz Shah Kotla থেকে নিজের নামাঙ্কিত স্ট্যান্ড সরাতে বললেন Bishan Singh Bedi; ছাড়লেন সদস্যপদও

৩৪ বছরের বাঁহাতি স্পিনার ওঝা (Pragyan Ojha) ২০১৩ সালে সচিনের বিদায়ী টেস্টে শেষ বার ভারতের হয়ে খেলেছিলেন। চলতি বছরের ফেব্রুয়ারী মাসে তিনি সবধরণের ক্রিকেট থেকে অবসর নেন। ভারতের হয়ে তিনি মোট ২৪টি টেস্ট খেলেন।

আরও পড়ুন- Australia vs India সিরিজের শেষ দুটি টেস্ট আয়োজনে আগ্রহ দেখাল Sydney

.