বিশ্বকাপের ম্যাচে ভারতও জিতল, পাকিস্তানও জিতল

শনিবার টি টোয়ন্টি বিশ্বকাপের ম্যাচে খেলতে নেমেছিল ভারত ও পাকিস্তান। শেষ অব‍ধি ভারত, পাকিস্তান দুটো দলই জিতল। না, না ঘাবড়ে যাবেন না। আসলে মহিলা ও পুরুষ দুই টি২০ বিশ্বকাপেই ম্যাচ ছিল ভারত বনাম পাকিস্তানের। দিল্লির ফিরোজ শাহ কোটলায় ভারতীয় মহিলা দল মুখোমুখি হয়েছিল পাকিস্তান মহিলা দলের। সেই ম্যাচেও বৃষ্টি থাবা বসিয়েছিল। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ঝুলন, মিতালিরা তুলেছিলেন ৯৬ রান। জবাবে ১৬ ওভারে ৬ উইকেটে পাকিস্তানের মহিলা দল তোলে ৭৭ রান। ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে এই ম্যাচ জিতে নেয় সানা মিরের দল পাকিস্তান।

Updated By: Mar 20, 2016, 02:23 PM IST
বিশ্বকাপের ম্যাচে ভারতও জিতল, পাকিস্তানও জিতল

ওয়েব ডেস্ক: শনিবার টি টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে খেলতে নেমেছিল ভারত ও পাকিস্তান। শেষ অব‍ধি ভারত, পাকিস্তান দুটো দলই জিতল। না, না ঘাবড়ে যাবেন না। আসলে মহিলা ও পুরুষ দুই টি২০ বিশ্বকাপেই ম্যাচ ছিল ভারত বনাম পাকিস্তানের। দিল্লির ফিরোজ শাহ কোটলায় ভারতীয় মহিলা দল মুখোমুখি হয়েছিল পাকিস্তান মহিলা দলের। সেই ম্যাচেও বৃষ্টি থাবা বসিয়েছিল। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ঝুলন, মিতালিরা তুলেছিলেন ৯৬ রান। জবাবে ১৬ ওভারে ৬ উইকেটে পাকিস্তানের মহিলা দল তোলে ৭৭ রান। ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে এই ম্যাচ জিতে নেয় সানা মিরের দল পাকিস্তান।

অন্যদিকে, ইডেনেও নামে বৃষ্টি। ম্যাচের ওভারসংখ্যা ১৮ ওভারে নেমে আসে। নির্ধারিত ১৮ ওভারে পাকিস্তান করে ১১৮ রান। জবাবে ২৩ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে গেলেও শেষ অবধি বিরাট কোহলির দারুণ ব্যাটিং ভারতকে জিতিয়ে দেয়।

তাই শেষ অবধি বলতে হচ্ছে বিশ্বকাপের ম্যাচে ভারতও জিতল, পাকিস্তানও জিতল।

.