এক ঝলকে ভারত-শ্রীলঙ্কা সিরিজের সূচি এবং দুই দল

কাল মানে ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার থেকে শুরু হয়ে যাচ্ছে ভারত-শ্রীলঙ্কা টি২০ সিরিজ। অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলিয়াকে হোয়াইট ওয়াশ করে এসেছে ধোনির ভারত। এবার সামনে শ্রীলঙ্কা। টিভিতে তো নজর দেবেনই। কিন্তু কাল থেকে টিভির সামনে বসার আগে সিরিজের সূচি তো জেনে নিন। দুই দলও দেখে নিন। তাহলে আপনার সুবিধাই হবে।

Updated By: Feb 8, 2016, 11:09 AM IST
এক ঝলকে ভারত-শ্রীলঙ্কা সিরিজের সূচি এবং দুই দল

ওয়েব ডেস্ক: কাল মানে ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার থেকে শুরু হয়ে যাচ্ছে ভারত-শ্রীলঙ্কা টি২০ সিরিজ। অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলিয়াকে হোয়াইট ওয়াশ করে এসেছে ধোনির ভারত। এবার সামনে শ্রীলঙ্কা। টিভিতে তো নজর দেবেনই। কিন্তু কাল থেকে টিভির সামনে বসার আগে সিরিজের সূচি তো জেনে নিন। দুই দলও দেখে নিন। তাহলে আপনার সুবিধাই হবে।

১) প্রথম টি২০ ম্যাচ ৯ ফেব্রুয়ারি - পুনেতে - ম্যাচ শুরু সন্ধে সাড়ে ৭ টায়।

২) দ্বিতীয় টি২০ ম্যাচ ১২ ফেব্রুয়ারি - রাঁচিতে - ম্যাচ শুরু সন্ধে সাড়ে ৭ টায়।

৩) তৃতীয় টি২০ ম্যাচ ১৪ ফেব্রুয়ারি - বিশাখাপত্তনমে - ম্যাচ শুরু সন্ধে সাড়ে ৭ টায়।

 

ভারতীয় দল : ধোনি (অধিনায়ক), অশ্বিন, যশপ্রীত বুমরা, শিখর ধাওয়ান, হরভজন, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, পবন নেগি, আশিস নেহরা, মণীশ পাণ্ডে, হার্দিক পাণ্ডিয়া, রাহানে, রায়না, রোহিত শর্মা, যুবরাজ সিং।

শ্রীলঙ্কা দল : দীনেশ চাণ্ডিমাল (অধিনায়ক), চামীরা, নিরোসান ডিকওয়েলা, দিলশান, বিনুরা ফার্নান্ডো, দিলহারা ফার্নান্ডো, গুনরত্নে, গুনতিলকা, কাপুগেদারা, থিসারা পেরেরা, প্রসন্ন, কাসুন রাজিথা, সেনানায়েকে, দাশুন শানাকা, মিলিন্দা শ্রীবর্ধনা, জেফ্রি ভান্দারসে।

.