India vs Sri Lanka 3rd ODI: ব্যাটিং ভরাডুবিতে ২২৫ রানে অলআউট ভারত!

তৃতীয় ওয়ানডে ম্যাচে ভারতের ব্যাটিং ব্যর্থতা ফুটে উঠল!

Updated By: Jul 23, 2021, 08:20 PM IST
India vs Sri Lanka 3rd ODI: ব্যাটিং ভরাডুবিতে ২২৫ রানে অলআউট ভারত!

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ইতিমধ্যেই ২-০ জিতে নিয়েছে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) শিষ্যরা। শুক্রবার কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে শিখর ধাওয়ানের (Sikhar Dhawan) টিম সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে খেলতে নেমেছে। এদিন টস জিতে প্রথমে ব্যাট করে ধাওয়ানরা ১০ উইকেট হারিয়ে তুলল ২২৫। ব্যাটিং ব্যর্থতায় ৪৩.১ ওভারেই গুটিয়ে গেল ভারতের ইনিংস!

এদিন ব্য়াট হাতে মাত্র তিন ব্যাটসম্যানই অবদান রাখলেন। পৃথ্বী শ (৪৯), অভিষেককারী সঞ্জু স্যামসন (৪৬) ও সূর্যকুমার যাদব (৪০) বাদে কেউই ব্যাট হাতে ছাপ রাখতে পারলেন না। যেহেতু সিরিজ ভারতের দখলে, সেহেতু প্রত্যাশা মতোই দলে একাধিক পরিবর্তন আনলেন দ্রাবিড়। এক সঙ্গে ৫ ক্রিকেটার এদিন অভিষেক করলেন ভারতের হয়ে। 

আরও পড়ুন:IND vs SL: এক সঙ্গে ৫ ক্রিকেটারের অভিষেক! আটের দশকের পর ভারতীয় ক্রিকেটে ইতিহাস

সঞ্জু ছাড়াও দেশের হয়ে প্রথমবার ওয়ানডে খেললেন নীতীশ রানা (Nitish Rana), কৃষ্ণাপ্পা গোথাম (Krishnappa Gowtham), রাহুল চাহার (Rahul Chahar) ও চেতন সাকারিয়া (Chetan Sakariya)। নীতীশ, কৃষ্ণাপ্পা এবং রাহুলের রান বলার মতো নয়। শ্রীলঙ্কার হয়ে দুরন্ত বল করলেন আকিলা ধনঞ্জয় ও প্রবীণ জয়উইক্রামা। দুয়ে মিলে তিন তিন করে হাফ ডজন উইকেট তুলে নিলেন এদিন। ভারতীয় বোলারদের কাঁধেই এখন ম্যাচ বার করার গুরুদায়িত্ব। দেখা যাক ভারত চুনকাম করতে পারে কি না!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.