India vs England 3rd Test: আগুনে Anderson! ৫ উইকেট হারিয়ে ধুঁকছে ভারত

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন বিরাট।

Updated By: Aug 25, 2021, 06:59 PM IST
   India vs England 3rd Test: আগুনে Anderson! ৫ উইকেট হারিয়ে ধুঁকছে ভারত

নিজস্ব প্রতিবেদন: বুধবার থেকে লিডসের হেডিংলিতে শুরু হয়েছে ভারত-ইংল্যান্ড তৃতীয় টেস্ট। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ইতিমধ্যেই ১-০ এগিয়ে আছে বিরাট কোহলি অ্যান্ড কোং! লর্ডসে ১৫১ রানে জিতে টগবগ করে ফুটছিল বিরাট বাহিনী। কিন্তু হেডিংলিতে নেমেই মুখ থুবড়ে পড়ল ভারত। বিরাটদের শিরদাঁড়ায় হিমেল স্রোতের সঞ্চার করলেন জেমস অ্যান্ডারসন।

আরও পড়ুন: ম্যাচের যে কোনও পর্যায়ে যাকে খুশি আউট করতে পারে Siraj: Virat Kohli

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন বিরাট। ব্যাট করতে নেমেই ভরাডুবি হয় ভারতের। ৫৮ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে ফেলল ভারত। ২১ রানেই চলে গেল ভারতের প্রথম তিন উইকেট। কেএল রাহুল (০), চেতেশ্বর পূজারা (১) ও বিরাট কোহলিদের (৭) দাঁড়াতে দিলেন না ভয়ঙ্কর অ্যান্ডারসন। প্রথম তিন উইকেটই তুলে নিলেন ইংল্যান্ড পেসার। এরপর অজিঙ্কা রাহানে (১৮) ও ঋষভ পন্থ (২) ফিরে যান। অলি রবিনসনের শিকার হন রাহানে-পন্থ। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত ভারতের স্কোর ৬০/৫। একা দুর্গ আগলাচ্ছেন ওপেনার রোহিত শর্মা। ১৭ রানে অপরাজিত তিনি। হিটম্যানের সঙ্গী হয়েছেন রবীন্দ্র জাদেজা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.