SC East Bengal: ইস্টবেঙ্গলের আইএসএল খেলায় আজ খুশি সত্যজিৎ-মানসরা

ইস্টবেঙ্গলের আইএসএল খেলায় খুশি ময়দানের প্রাক্তন ফুটবলাররা

Updated By: Aug 25, 2021, 05:36 PM IST
  SC East Bengal: ইস্টবেঙ্গলের আইএসএল খেলায় আজ খুশি সত্যজিৎ-মানসরা

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে ইস্টবেঙ্গল-শ্রী সিমেন্টের চুক্তি জট কাটল অবশেষে। বুধবার নবান্নে মুখ্যমন্ত্রীর বৈঠকে বিনিয়োগকারী সংস্থা জানিয়ে দেয় যে, তারা আইএসএল খেলছে। লাল-হলুদে আজ খুশির হাওয়া। খুশি প্রাক্তন ফুটবলাররাও।

জি ২৪ ঘণ্টাকে ফোনে মোহনবাগানের প্রাক্তন ফুটবলার সত্যজিৎ চট্টোপাধ্য়ায় বলেন,"মুখ্য়মন্ত্রীকে ধন্যবাদ জানালেও কম হবে। ইস্টবেঙ্গলের মতো এরকম ১০০ বছরের ঐতিহ্যবাহী ক্লাব সমস্যায় থাকবে ও ভারতের প্রথম সারির টুর্নামেন্ট খেলতে পারবে না, সেটা মানা যায় না। ইস্টবেঙ্গলের আইএসএল খেলা অত্যন্ত আনন্দের খবর। আমি খুবই খুশি হয়েছি। মোহনবাগান ও ইস্টবেঙ্গলকে বাদ দিয়ে ভারতীয় ফুটবলে কোনও জায়গা নেই। বিগত ১০০ বছরে মানুষের মধ্যে ফুটবলের প্রতি আগ্রহ ও ভালবাসা জন্মেছে এই ইস্টবেঙ্গল ও মোহনবাগানকে ঘিরেই। সেখানে একটা টিম আছে, আর আরেকটা টিম নেই সেটা হতে পারে না। যেদিন মুখ্যমন্ত্রী নেতাজী ইন্ডোর থেকে ঘোষণা করেছিলেন যে, যেভাবে হোক ইস্টবেঙ্গল খেলবে, সেদিন আমি ছিলাম অনুষ্ঠানে। মুখ্যমন্ত্রী যে কীভাবে যে কোনও ব্যাপারে দায়িত্ব নিতে পারেন, সেটা আজ আবার প্রমাণিত হয়ে গেল। ক্রীড়াপ্রেমী ও বাঙালি হিসেবে খুব আনন্দিত হয়েছি। ভারতীয় ফুটবলের জন্য আজ অত্যন্ত আনন্দের দিন।"

আরও পড়ুন: Mamata Banerjee র হস্তক্ষেপে ISL খেলছে East Bengal

ইস্ট-মোহনে খেলা আরেক প্রাক্তন মানস ভট্টাচার্য বলেন,"ইস্টবেঙ্গলের সমর্থকরা যে এই খবরে যা খুশই হবে তা ভাষায় প্রকাশ করা যাবে না। আমি যখনই শুনে ছিলাম যে, দিদি দুই পক্ষকে ডেকেছেন, তখনই বুঝে যাই যে ফয়সলা হয়ে গেল। তখনই বুঝে যাই এই নিয়ে ভাবনার আর কোনও জায়গা নেই। দিদি যেভাবে পশ্চিমবঙ্গে একের পর এক সমস্যা সমাধান করছেন, তাঁর কাছে এটা বড় কোনও ব্যাপার ছিল না। ইস্টবেঙ্গলের অগণিত সমর্থক আজ আনন্দ করছেন। ইস্টবেঙ্গল-মোহনবাগান এক সঙ্গে আইএসএল খেলবে, এটা বাংলার ক্রীড়া অনুরাগীদের কাছে বড় খরব। ইস্টবেঙ্গলকে এবার দ্রুত মাঠে নেমে দল গড়ে ফেলতে হবে।" মুখ্যমন্ত্রীর সামনেই হাত মেলান বিনিয়োগকারী সংস্থার প্রতিনিধি ও ক্লাব কর্তারা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.