ভাইরাল বিজ্ঞাপন! জয়ের বাজি ফিরল হারের বাজি জিততে

পাক ম্যাচে জয় দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেছে ভারত। এবার সামনে দক্ষিণ আফ্রিকা। ভারত-পাক ম্যাচের আগে ইউটিউবে ভাইরাল হয়েছিল স্টার স্পোর্টসের মওকা বিজ্ঞাপন। আর এখন ভাইরাল ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের বিজ্ঞাপনের ভিডিও।

Updated By: Feb 16, 2015, 05:08 PM IST
ভাইরাল বিজ্ঞাপন! জয়ের বাজি ফিরল হারের বাজি জিততে

ওয়েব ডেস্ক: পাক ম্যাচে জয় দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেছে ভারত। এবার সামনে দক্ষিণ আফ্রিকা। ভারত-পাক ম্যাচের আগে ইউটিউবে ভাইরাল হয়েছিল স্টার স্পোর্টসের মওকা বিজ্ঞাপন। আর এখন ভাইরাল ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের বিজ্ঞাপনের ভিডিও।

এই বিশ্বকাপের আগে পর্যন্ত বিশ্বকাপে ভারত-পাকিস্তানের দেখা হয়েছিল ৫ বার। একবারও ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। ইতিহাসের পুনরাবৃত্তি হয়েছে ষষ্ঠবারও। তবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কিন্তু ভারতের গল্পো একেবারেই উল্টো। ইতিহাস বলছে এখনও পর্যন্ত বিশ্বকাপে ভারত-দক্ষিণ আফ্রিকা মুখোমুখি হয়েছে ৩ বার। তিনবারই জয়ী হয়েছে দক্ষিণ আফ্রিকা। ভারত চ্যাম্পিয়নই হোক বা রানার্স আপ, দক্ষিণ আফ্রিকা থেকে গিয়েছে অপ্রতিরোধ্যই। তাই এবার আশায় বুক বাঁধছে ভারত।

ভারত-পাকিস্তান বিজ্ঞাপনে দেখা গিয়েছিল করাচির ক্রিকেটপ্রেমী যুবক বছরের পর বছর অপেক্ষায় রয়েছে বাজি ফাটানোর। কিন্তু এবারেও বাক্স ভর্তি বাজি তুলে রাখতে হল তাকে। নেপথ্যে বাজছে গান, 'কভ মিলেগা মওকা'। সেই বিজ্ঞাপনের রেশ ধরেই এবারের বিজ্ঞাপনে দেখা যাচ্ছে টিভিতে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখছে ভারতীয় সমর্থকরা। হঠাত্‍ই বাজল বেল। দরজা খুলেই দেখে বাজির বাক্স হাতে দাঁড়িয়ে দক্ষিণ আফ্রিকা সমর্থক। হতবাক ভারতীয় সমর্থকের হাত সেই বাক্স তুলে দিয়ে তাদের সমবেত ধ্বনি, "মওকা, মওকা..."

দেখুন ভিডিও,

আগামী রবিবার ২২ ফেব্রুয়ারি ২০১৫ মেলবোর্নে বিশ্বকাপে মুখোমুখি হচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকা।

দেখন ভারত-পাক মওকা ভিডিও,

.