Ravi Shastri: টি-২০ বিশ্বকাপে এই তরুণ বোলারকে ভীষণ ভাবে দলে চেয়েছিলেন শাস্ত্রী

টি নটরাজনের (T. Natarajan) প্রত্যাবর্তনে রীতিমতো খুশি রবি শাস্ত্রী (Ravi Shastri)

Updated By: Apr 7, 2022, 09:36 PM IST
Ravi Shastri: টি-২০ বিশ্বকাপে এই তরুণ বোলারকে ভীষণ ভাবে দলে চেয়েছিলেন শাস্ত্রী
রবি শাস্ত্রী খুশি নটরাজনের প্রত্যাবর্তনে

নিজস্ব প্রতিবেদন: গতবছর টি-২০ বিশ্বকাপে (T20 World Cup 2021) গ্রুপ লিগ থেকে বিদায় নিয়েছিল রবি শাস্ত্রীর (Ravi Shastri) শিষ্যরা। ভারতের প্রাক্তন হেডস্যার বলছেন যে, সংযুক্ত আরব আমিরশাহিতে তিনি কুড়ি ওভারের বিশ্বকাপে সালেমের বাঁ-হাতি মিডিয়াম পেসার টি নটরাজনের (T. Natarajan) ভীষণ ভাবে অভাব বোধ করেছেন। নটরাজন হাঁটু ও কাঁধের চোটের জন্য বিশ্বকাপ খেলতে পারেননি। গত মার্চে ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলতে গিয়ে চোট পেয়ে নটরাজন সাইডলাইনে চলে যান। চলতি আইপিএলের ( IPL 2022) হাত ধরে ফের ক্রিকেটে প্রত্যাবর্তন করেছেন। শাস্ত্রী নটরাজনকে "স্পেশ্যালিস্ট ডেথ ওভার" বলেও তকমা দিয়েছেন।

এক স্পোটস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে শাস্ত্রী বলেন, "নটনারজন খেলায় ফেরায় আমি ভীষণ খুশি। ওর অভাব আমরা বিশ্বকাপে ভীষণ ভাবে টের পেয়েছি। ফিট থাকলে অবশ্যই বিশ্বকাপে খেলত। ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে খেলতে গিয়ে চোট পায়। ও বিশেষজ্ঞ ডেথ ওভার বোলার। দক্ষতার সঙ্গে দারুণ ইয়র্কার করতে পারে। দারুণ নিয়ন্ত্রণ আছে। ওর বল ভাবনার থেকেও ব্যাটে আগে আসে। আমি যে যে ম্যাচে ওকে দলে নিয়েছি, ও জিতিয়েছিল আমাদের। সে ওর টি-২০ অভিষেক হোক বা টেস্ট অভিষেক। ভারত জিতেছে। নেট বোলার থেকে দুই ফর্ম্যাটে খেলেছে দেশের হয়ে।" চলতি আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ নটরাজনকে ৪ কোটি টাকায় নিলামে দলে নিয়েছিল। লখনউ সুপার জায়েন্টসের ( Lucknow Super Giants) বিরুদ্ধে নটরাজন চার ওভার বল করে ২৬ রান দিয়ে তুলে নেন ২ উইকেট।

আরও পড়ুন: Virat Kohli vs Anil Kumble: বিরাটের জন্যই কোচের দায়িত্ব ছেড়েছিলেন কুম্বলে, বিনোদ রাইয়ের বইয়ে ফের চাঞ্চল্যকর তথ্য

আরও পড়ুন:  Sachin Tendulkar vs Shoaib Akhtar: 'ওরা কিন্তু তোমাকে খুন করে দেবে', সেদিন শোয়েবকে সাবধান করেন সৌরভ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.