ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের প্রথম টেস্ট জয় স্রেফ সময়ের অপেক্ষা

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্ট জেতা, ভারতের কাছে এখন স্রেফ সময়ের অপেক্ষা। শনিবার তৃতীয় দিনে, ২৪৩ রানে ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংস শেষ হয়। ৩২৩ রানে পিছিয়ে থেকে ফলে অন করতে নেমে দিনের শেষে দ্বিতীয় ইনিংসে এক উইকেটে ২১ রান তোলে ক্যারিবিয়ানরা। রবিবার চতুর্থ দিনের সকালে উমেশ যাদব ব্র্যাভোর উইকেট তুলে নিয়ে চাপ বাড়ায় ওয়েস্ট ইন্ডিজের উপর। এরপর বৃষ্টি নামায় কিছুক্ষণ খেলা বন্ধ থাকে। মধ্যাহ্নভোজের বিরতিতে ওয়েস্ট ইন্ডিজের স্কোর দাঁড়ায় দুই উইকেটে ৭৬।

Updated By: Jul 24, 2016, 11:56 PM IST
ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের প্রথম টেস্ট জয় স্রেফ সময়ের অপেক্ষা

ওয়েব ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্ট জেতা, ভারতের কাছে এখন স্রেফ সময়ের অপেক্ষা। শনিবার তৃতীয় দিনে, ২৪৩ রানে ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংস শেষ হয়। ৩২৩ রানে পিছিয়ে থেকে ফলে অন করতে নেমে দিনের শেষে দ্বিতীয় ইনিংসে এক উইকেটে ২১ রান তোলে ক্যারিবিয়ানরা। রবিবার চতুর্থ দিনের সকালে উমেশ যাদব ব্র্যাভোর উইকেট তুলে নিয়ে চাপ বাড়ায় ওয়েস্ট ইন্ডিজের উপর। এরপর বৃষ্টি নামায় কিছুক্ষণ খেলা বন্ধ থাকে। মধ্যাহ্নভোজের বিরতিতে ওয়েস্ট ইন্ডিজের স্কোর দাঁড়ায় দুই উইকেটে ৭৬।

আরও পড়ুন ক্রিকেট নয়, এবার অ্যাথলেটিক্সে বিশ্বরেকর্ড করল ভারত!

এই প্রতিবেদন লেখার সময় ওয়েস্ট ইন্ডিজের রান ৮ উইকেটে ১৫৩! এখনও তারা ১৬৯ রানে পিছিয়ে। ভারতের জেতার জন্য দরকার আর মাত্র ২ উইকেট। রবিচন্দ্রন অশ্বিন একাই নিয়েছেন ৫ উইকেট। একটি করে উইকেট পেয়েছেন ইশান্ত শর্মা, উমেশ যাদব এবং অমিত মিশ্র। ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ ৫০ রান করেছেন স্যামুয়েলস।

আরও পড়ুন  দাড়ি নিয়ে পৃথিবীর সেরা ১০ তথ্য

.