IND vs SA: কুলদীপ-সিরাজ-শাহবাজদের দাপটে রানে ৯৯ রানে গুটিয়ে গেল ডেভিড মিলারের দল

IND vs SA: মহম্মদ সিরাজ ও ওয়াশিংটন সুন্দর প্রোটিয়াসদের শুরুতেই ধাক্কা দেন। মাঝের ওভারে বাকি কাজটা সারেন কুলদীপ। তবে বাংলার শাহবাজ আহমেদও কম যান না। কেরিয়ারের দ্বিতীয় একদিনের ম্যাচ খেলতে নেমে সুনীল গাভাসকরের মতো কিংবন্দন্তির কাছে প্রশংসা পেলেন এই বাঁহাতি অলরাউন্ডার। 

Updated By: Oct 11, 2022, 04:37 PM IST
IND vs SA: কুলদীপ-সিরাজ-শাহবাজদের দাপটে রানে ৯৯ রানে গুটিয়ে গেল ডেভিড মিলারের দল
৪ উইকেটে নিয়ে দারুণ কামব্যাক করলেন কুলদীপ যাদব। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর একটু হলে আন্তর্জাতিক একদিনের ক্রিকেটে তৃতীয় হ্যাটট্রিক সেরে নেওয়ার সুবর্ণ সুযোগ ছিল। তবে অল্পের জন্য রেকর্ড গড়তে পারলেন না কুলদীপ যাদব। তবে তাতে কি! মঙ্গলবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে আয়োজিত সিরিজের তৃতীয় একদিনের ম্যাচে ২৭.১ ওভারে মাত্র ৯৯ রানে গুটিয়ে গেল দক্ষিণ আফ্রিকা। আর এটাই ভারতের বিরুদ্ধে ৫০ ওভারের ক্রিকেটে দক্ষিণ আফ্রিকার সর্বনিম্ন স্কোর। ফলে মাত্র ১০০ রান তাড়া করতে পারলেই ২-১ ব্যবধানে প্রোটিয়াসদের বিরুদ্ধে সিরিজ জিতে নেবে শিখর ধাওয়ানের টিম ইন্ডিয়া। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

মহম্মদ সিরাজ ও ওয়াশিংটন সুন্দর প্রোটিয়াসদের শুরুতেই ধাক্কা দেন। মাঝের ওভারে বাকি কাজটা সারেন কুলদীপ। তবে বাংলার শাহবাজ আহমেদও কম যান না। কেরিয়ারের দ্বিতীয় একদিনের ম্যাচ খেলতে নেমে সুনীল গাভাসকরের মতো কিংবন্দন্তির কাছে প্রশংসা পেলেন এই বাঁহাতি অলরাউন্ডার। 

আরও পড়ুন: Exclusive Gautam Bhattacharya, Sourav Ganguly: সৌরভকে সরিয়েই দেওয়া হল, কেন?

আরও পড়ুন: Shikhar Dhawan: বলিউডে পা রেখে লাস্যময়ী নায়িকাদের সঙ্গে একফ্রেমে টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার! কে তিনি?

এদিন ৩৩ রানে শেষ ৬ উইকেট হারায় দক্ষিণ আফ্রিকা। কুলদীপ মাত্র ১৮ রানে ৪ উইকেট নিলেন। সিরাজ (১৭/২), সুন্দর (১৫/২) ও শাহবাজ (৩৫/২) দুটি করে উইকেট নিলেন। হেনরিক ক্লাসেনের ৩৪ রান ছাড়া বিপক্ষের আর কেউ বাইশ গজে দাঁড়াতেই পারলেন না। ফলে ১০০ রান তাড়া করে সিরিজ জেতা স্রেফ সময়ের অপেক্ষা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.