ICC Women's World Cup, INDWvsRSAW : Deepti Sharma-র এই নো বলের জন্য Team India-র কাপ যুদ্ধ অভিযান শেষ, ভিডিও ভাইরাল

২ বলে ৩ রান বাকি ছিল দক্ষিণ আফ্রিকার। দীপ্তি বলে ছক্কা মারার চেষ্টা করেন ডুপ্রিজ। কিন্তু তাঁর শট লং অনে জমা পড়ে হরমনপ্রীতের হাতে। উল্লাস করতে শুরু করেন ভারতীয় ক্রিকেটাররা। হতাশ হয়ে সাজঘরের দিকে যাচ্ছিলেন ডুপ্রিজ। 

Updated By: Mar 27, 2022, 05:49 PM IST
ICC Women's World Cup, INDWvsRSAW : Deepti Sharma-র এই নো বলের জন্য Team India-র কাপ যুদ্ধ অভিযান শেষ, ভিডিও ভাইরাল
ম্যাচের সেই মন খারাপ করে দেওয়া মুহূর্ত।

নিজস্ব প্রতিবেদন: একেই বলে তীরে এসে তরী ডুবে যাওয়া। শেষ ওভারে দীপ্তি শর্মার (Deepti Sharma) একটা নো বলেই ঘুরিয়ে দিল ম্যাচ। চলতি মহিলা বিশ্বকাপে (ICC Women's World Cup) দক্ষিণ আফ্রিকার (INDWvsRSAW) বিরুদ্ধে জয়ের দোরগোড়ায় এসেও তিন উইকেটে হেরে গেল ভারত (Team India)। 

রুদ্ধশ্বাস শেষ ওভার। যে কোনও দিকে যেতে পারত খেলা। শেষ ওভারে দীপ্তি বল করতে এসেছিলেন। শেষ ওভারে ৬ বলে ৭ রান প্রয়োজন ছিল দক্ষিণ আফ্রিকার। দীপ্তি বেশ অঙ্ক কষেই এগোচ্ছিলেন। প্রথম বলে ১ রান দিয়েছিলেন দীপ্তি। দ্বিতীয় বলে রান আউট হন তৃষা চেট্টি। তৃতীয় এবং চতুর্থ বলে আবার ১ করে ২ রান দেন। কিন্তু পঞ্চম বলে সব হিসেব বদলে গেল। মোক্ষম সময় একটি নো বলের জন্য ম্যাচ জিতে নিল সব হিসেব বদলে দিল। সোশ্যাল মিডিয়ার যুগে সেই ঘটনা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। 

২ বলে ৩ রান বাকি ছিল দক্ষিণ আফ্রিকার। দীপ্তি বলে ছক্কা মারার চেষ্টা করেন ডুপ্রিজ। কিন্তু তাঁর শট লং অনে জমা পড়ে হরমনপ্রীতের হাতে। উল্লাস করতে শুরু করেন ভারতীয় ক্রিকেটাররা। হতাশ হয়ে সাজঘরের দিকে যাচ্ছিলেন ডুপ্রিজ। তখনই তাঁকে থামতে বলেন মাঠের মধ্যে থাকা আম্পায়ার। তৃতীয় আম্পায়ারের সঙ্গে কথা বলার পরে নো বল ডাকেন তিনি। পরে রিপ্লে দেখে ধারাভাষ্যকাররা বলেন, খুব কঠিন সিদ্ধান্ত নিয়েছেন তৃতীয় আম্পায়ার। শেষ বলে ১ রান দরকার ছিল। ডুপ্রিজ মিড উইকেটে বল মেরে দলকে জিতিয়ে দেন।

 

এই নো বল নিয়ে অনেকে প্রশ্ন তুললেও, ভারতীয় দলের তরফ থেকে কোনও নিন্দা করা হয়নি। বোলার বল করার মুহূর্তে তাঁর পায়ের কিছু অংশ লাইনের পিছনে থাকতে হবে। সেটা না থাকলে আম্পায়ার নো ডাকেন। ক্রিকেটের নিয়মে ক্রিজের উপরে পা থাকলেও তা বৈধ বল নয়। এ ক্ষেত্রে দীপ্তির পা ক্রিজের উপরেই ছিল। ফলে এক নো বলেই শেষ হয়ে গেল টিম ইন্ডিয়ার কাপ জয়ের স্বপ্ন। 

আরও পড়ুন: ICC Women's World Cup, INDWvsRSAW : ফের অধরা বিশ্বকাপ, হতাশায় কেঁদে ফেললেন Jhulan Goswami! ছবি ভাইরাল

আরও পড়ুন: ICC Women's World Cup, INDWvsRSAW : Jhulan-এর অভাব অনুভব করে চিরবিদায়ের ইঙ্গিত দিলেন Mithali Raj

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.