আয়ারল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের সেমি-ফাইনাল নিশ্চিত করতে চায় হরমনপ্রীতরা

রথম ম্যাচে হরমনপ্রীত কৌর ঝড়ে উড়ে গেছে কিউইরা। মিতালি রাজের চওড়া ব্যাটে ভর করে চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানকে উড়িয়ে দিয়েছে। এবার আইরিশ চ্যালেঞ্জ সামলাতে তৈরি স্মৃতি-মিতালি-পুনমরা।

Updated By: Nov 15, 2018, 09:34 AM IST
আয়ারল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের সেমি-ফাইনাল নিশ্চিত করতে চায় হরমনপ্রীতরা

নিজস্ব প্রতিবেদন : প্রথম ম্যাচে নিউ জিল্যান্ড আর দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে উড়িয়ে দিয়ে আইসিসি ওয়েমেনস ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে দুরন্ত ছন্দে ভারতীয় দল। আজ হরমনপ্রীতদের সামনে আয়ারল্যান্ড। গ্রুপের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামার আগেই আজ জিতে বিশ্বকাপের সেমিফাইনালের টিকিট নিশ্চিত করতে চাইছে হরমনপ্রীত অ্যান্ড কোম্পানি।

আরও পড়ুন - অস্ট্রেলিয়াকে হারানোর সেরা সুযোগ ভারতের সামনে, বললেন সৌরভ

প্রথম ম্যাচে হরমনপ্রীত কৌর ঝড়ে উড়ে গেছে কিউইরা। মিতালি রাজের চওড়া ব্যাটে ভর করে চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানকে উড়িয়ে দিয়েছে। এবার আইরিশ চ্যালেঞ্জ সামলাতে তৈরি স্মৃতি-মিতালি-পুনমরা। প্রতিপক্ষ আয়ারল্যান্ড আবার অস্ট্রেলিয়া ও পাকিস্তানের কাছে হেরে সেমি ফাইনালের লড়াই থেকে একপ্রকার ছিটকেই গেছে। কোনওরকম আত্মতুষ্টি যেন দলের খেলায় না প্রভাব ফেলে সেদিকেও নজর রাখছেন অধিনায়ক হরমনপ্রীত কৌর। বোলাররাও ফর্মে রয়েছেন। আইরিশদের হারিয়ে বিশ্বকাপের শেষ চার আজই নিশ্চিত করতে চায় মিতালিরা।

আরও পড়ুন - ''তোমার আর প্রয়োজন নেই'', টেক্সট করে পেসারকে জানাল শাহরুখের দল

তবে শেষ ম্যাচ পর্যন্ত অপেক্ষা করতে চায় না ভারতীয় দল। ইতিমধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমি ফাইনালে পৌঁছে গিয়েছে অস্ট্রেলিয়া। গ্রুপের শেষ ম্যাচে অজিদের বিরুদ্ধে কোনওরকম ঝুঁকি নিতে চায় না হরমনপ্রীতরা।

* কখন শুরু ভারত-আয়ারল্যান্ড ম্যাচ?
# আইসিসি ওমেনস ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে ভারত-আয়ারল্যান্ড ম্যাচ শুরু আজ ভারতীয় সময় রাত ৮:৩০ মিনিটে।

* কোথায় দেখবেন ম্যাচ?
# ভারত-আয়ারল্যান্ড মহারণ দেখতে পাবেন স্টার স্পোর্টসে এবং স্টার স্পোর্টস  এইচডি-তে।

# ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন হটস্টারে।

.