Hardik Pandya: 'হার্দিকের যা চরিত্র', কাপযুদ্ধের মাঝে এল আগুনে বয়ান! ১৩ হাজার কিলোমিটার দূরেও...

Ian Bishop Says Hardik Pandya Has Moved on from IPL 2024 Setback: হার্দিক পাণ্ডিয়ার সমর্থনে এগিয়ে এলেন কিংবদন্তি পেসার। বলছেন হার্দিক অত্য়ন্ত শক্তিশালী চরিত্রের একজন।  

Updated By: Jun 3, 2024, 01:49 PM IST
Hardik Pandya: 'হার্দিকের যা চরিত্র', কাপযুদ্ধের মাঝে এল আগুনে বয়ান! ১৩ হাজার কিলোমিটার দূরেও...
হার্দিককে নিয়ে ফের চর্চা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত শনিবার ভারত হেলায় বাংলাদেশকে হারিয়েছে। রোহিতরা প্রথমে ব্য়াট করে পাঁচ উইকেটে ১৮২ রান করেছিলেন। জবাবে ১২২ রানে বাংলাদেশের লেজ মুড়িয়ে যায়। শান্তরা হারেন ৬০ রানে। কার্যত বোধনের ম্য়াচে ভারত নিজেদের পরখ করে নিয়েছে। আর এই ম্য়াচে সকলের চোখ ছিল একজনের দিকেই। তিনি দেশের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। তার নেপথ্য়ে রয়েছে একাধিক কারণ। 

আরও পড়ুন: 'মাঠ ছেড়ে পালাই না, বুক চিতিয়েই দাঁড়াই', তিন ছক্কায় কি অতীতকে ফেললেন মাঠের বাইরে?

২৩ বলে ৪০ রানের (২টি চার ও ৪টি ছক্কা) অপরাজিত ইনিংস খেলে হার্দিক ইঙ্গিত দিয়ে রাখলেন যে, তাঁর বায়োডেটায় আইসিসি ইভেন্টে হতাশ করার খুব একটা রেকর্ড নেই। হার্দিক তিন ওভার বল করে ৩০ রান দিয়ে এক উইকেটও পেয়েছেন ম্য়াচে। ছয়ে ব্য়াট করতে নামা হার্দিক বাংলাদেশের বাঁ-হাতি পেসার তনবীর ইসলামকে পরপর তিন ছক্কা উড়িয়েছেন। হার্দিকের এই ইনিংস দেখার পরেই সকলে বলতে শুরু করলেন, আইপিএল অতীত! হার্দিক দেশের জার্সিতে এবার ঝলসাবেন।

হার্দিক পাশে পেয়েছেন কিংবদন্তি পেসার ইয়ান বিশপকে। ওমান বনাম নামিবিয়া ম্য়াচের পর বিশপ সম্প্রচারকারী চ্য়ানেলে বলেছেন, 'আমার মনে হয় হার্দিক অত্য়ন্ত শক্তিশালী ব্য়ক্তিত্বের একজন। আইপিএলের সময় হার্দিক যা সহ্য করেছে, সেই কঠিন সময়ে, যদি দলের অন্য সদস্যদের ও সমর্থন পেত, তাহলে ভালোলাগত। কিছু জিনিস তো ওর নিজের তৈরি করা নয়। আমার মনে হয়েছে ফ্য়ানরা ওর সঙ্গে একটু অন্য়রকম আচরণও করতে পারত। কিন্তু তাঁদের সেই প্রতিবাদেরও অধিকার রয়েছে। আমি নিশ্চিত ও আইপিএল থেকে বেরিয়ে এসেই টি-২০ বিশ্বকাপের মতো এত বড় মঞ্চে খেলছে। ছবিটা আমাদের সকলের সামনে রয়েছে। আবারও বলব ও শক্তিশালী ছেলে।'

কেন হার্দিককে নিয়ে আলোচনা হবে না? হার্দিকের জীবন থেকে শান্তি শব্দটা বহুদিন ধরেই বেপাত্তা! রোহিতের বদলে যবে থেকে তিনি মুম্বই ইন্ডিয়ান্সের  অধিনায়ক হয়েছেন, তবে থেকেই তাঁর জীবনে শনি নেমে এসেছে! তালিতে নয়, সপ্তদশ আইপিএল কাটিয়েছেন গালিতে। গ্যালারির টিটকিরি আর বিদ্রুপ হয়েছিল তাঁর মাথার বালশি ও কোল বালিশ। এহেন হার্দিকের নেতৃত্বেই মুম্বই সবার আগে এবার আইপিএল থেকে ছিটকে যায়। মাঠের ঝড়ের পর এবার হার্দিকের জীবনেও উঠেছে ঝড়! জানা যাচ্ছে হার্দিক এবং তাঁর স্ত্রী নাতাশা স্ট্য়ানকোভিচের সম্পর্কে ফাটল ধরেছে! খবর হার্দিক-নাতাশার নাকি ডিভোর্স হয়ে গিয়েছে! দেখতে গেলে অত্য়ন্ত কঠিন সময়ের মধ্য়ে দিয়ে গিয়েছেন হার্দিক। আর তিনিই সব অতীত ভুলে দেশের সেবায় লেগে পড়লেন। 

আরও পড়ুন: Babar Azam On IND vs PAK: 'প্রচুর চাপের...'! ভারতের ভয়ে কাঁপছে পাকিস্তান, ভীত বাবরের বয়ানে বাইশের আক্ষেপ

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.