Sanju Samson-Rahul Dravid: 'যা শিখেছি সব নোটবুকে লিখে রেখেছি'

সঞ্জু স্যামসন জানিয়েছেন যে, রাহুল দ্রাবিড়ের থেকে পাওয়া সব শিক্ষাই তিনি নোটবুকে লিখে রেখেছেন।

Updated By: May 3, 2022, 04:10 PM IST
Sanju Samson-Rahul Dravid: 'যা শিখেছি সব নোটবুকে লিখে রেখেছি'
স্য়ামসন মোহিত দ্রাবিড়ে

নিজস্ব প্রতিবেদন: রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) অধিনায়ক সঞ্জু স্যামসন (Sanju Samson) এসেছিলেন গৌরব কাপুরের (Gaurav Kapoor) শো ব্রেকফাস্ট উইথ চ্য়াম্পিয়ন্স-এ (Breakfast With Champions)। এই অনুষ্ঠানে এসে কেরলের বছর সাতাশের ব্যাটার জানিয়েছেন যে, তিনি কিংবদন্তি রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) থেকে তিন-চার বছরে যা শিখেছেন, সব নোটবুকে লিখে রেখেছেন। 

বর্তমানে ভারতীয় দলের হেড কোচ দ্রাবিড় ২০১৬ সালে দিল্লি ডেয়ারডেভিলসের (অধুনা দিল্লি ক্যাপিটালস) মেন্টর ছিলেন। সেসময় স্যামসন ছিলেন দিল্লিতে। গৌরবকে তিনি বলছেন, "আমি ৩-৪ বছর রাহুল দ্রাবিড়ের সঙ্গে কাটিয়েছি। আমার মনে হয়, আমি তাঁকে সবকিছুই জিজ্ঞাসা করেছি। ওঁর সঙ্গে কথার বলার পরেই আমি ঘরে এসে দ্রুত সব নোটবুকে লিখে রাখতাম। যা যা আমি শিখেছি সব নোটবুকে লিখে রেখেছি।" স্যামসন সেই ২০১৩ থেকে রাজস্থানের সঙ্গে রয়েছেন। ব্যাটার হিসেবেই নয়, অধিনায়ক হিসাবে নিজেকে প্রমাণ করেছেন তিনি। গত মরশুমে স্যামসন ৪৮৪ রান করেছিলেন। এখনও পর্যন্ত আইপিএলে তাঁর সেরা পারফরম্যান্স। চলতি আইপিএলেও ভাল ছন্দে আছে স্যামসন। ১০ ম্যাচে করেছেন ২৯৮ রান। এই মুহূর্তে ১০ ম্যাচ খেলে ১২ পয়েন্টের সৌজন্যে স্যামসনের টিম লিগ তালিকায় রয়েছে তিন নম্বরে। নিশ্চিত ভাবেই রাজস্থান খেলবে প্লে-অফও।

আরও পড়ুন: Gujarat Titans: ভেবেছিলেন কেরিয়ারই শেষ! ৯ কোটির 'ফিনিশার' শোনালেন অজানা গল্প

আরও পড়ুন: Sanju Samson: আম্পায়ার দিলেন ওয়াইড, ডিআরএস নিয়ে প্রতিবাদ স্যামসনের -WATCH

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.