Gujarat Titans: ভেবেছিলেন কেরিয়ারই শেষ! ৯ কোটির 'ফিনিশার' শোনালেন অজানা গল্প

অতীতে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals), পঞ্জাব কিংস (Punjab Kings) এবং রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) হয়েও খেলে যে ক্রিকেটটা তেওয়াটিয়া উপহার দিতে পারেননি, এবার সেটাই করছেন তিনি।

Updated By: May 3, 2022, 03:43 PM IST
Gujarat Titans: ভেবেছিলেন কেরিয়ারই শেষ! ৯ কোটির 'ফিনিশার' শোনালেন অজানা গল্প
রাহুল তেওয়াটিয়ার জন্য় বিশেষ ভিডিও গুজরাতের

নিজস্ব প্রতিবেদন: হরিয়ানার বছর আঠাশের ক্রিকেটার রাহুল তেওয়াটিয়া (Rahul Tewatia) চলতি আইপিএলে (IPL 2022) দুরন্ত ফর্মে রয়েছেন। ৯ কোটি টাকায় তাঁকে দলে নিয়ে গুজরাত টাইটান্স (Gujarat Titans) যে কোনও ভুলই করেনি, তা বুঝিয়ে দিয়েছেন এই বাঁ-হাতি অলরাউন্ডার। হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) নতুন টিমের হয়ে 'ফিনিশার' হয়ে উঠেছেন তেওয়াটিয়া। একাধিক ম্যাচ জেতানো ইনিংস খেলেছেন তিনি। ছাপ রেখেছেন পারফরম্যান্সে।

অতীতে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals), পঞ্জাব কিংস (Punjab Kings) এবং রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) হয়েও খেলে যে ক্রিকেটটা তেওয়াটিয়া উপহার দিতে পারেননি, এবার সেটাই করছেন তিনি। শেষ ৯ ম্য়াচ খেলে ৮ ইনিংসে তেওয়াটিয়া করেছেন ১৭৯ রান। তাঁর গড় ৪৪.৭৫ ও স্ট্রাইক রেট ১৬১.২৬। আট ইনিংসের মধ্যে তিন চারবার থেকেছেন অপরাজিত। 

মঙ্গলবার নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্পোর্টস অ্যাকাডেমিতে গুজরাত মুখোমুখি হবে পঞ্জাবের। তার আগে তেওয়াটিয়ার ক্রিকেট যাত্রা নিয়ে একটি বিশেষ ভিডিও পোস্ট করেছে গুজরাত। ২৭ সেকেন্ডের ক্লিপে তেওয়াটিয়া বলছেন, "যখন সুযোগ পাচ্ছিলাম না, তখন ভিতরে একটা অস্থিরতা কাজ করছিল। আমি ভেবেছিলাম যে, আমার ক্রিকেট কেরিয়ার শেষ হয়ে গিয়েছে। আমার পরিবার আমাকে প্রচুর সমর্থন করেছে বলেই লক্ষ্যে স্থির থাকতে পেরেছিলাম। আমাকে ওরা বলেছিল ২০-২১ বছর বয়সে এমনটা ভাবলে কী করে চলবে!" ৯ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে গুজরাত এখন লিগ টেবিলের শীর্ষে। গুজরাত এদিনও জয়ের জন্যই ঝাঁপাবে।

আরও পড়ুন: FIFA World Cup Qatar 2022: Lionel Messi-র Argentina-কে দেখার জন্য টিকিটের হাহাকার

আরও পড়ুনAFC Asian Cup Qualifiers: এশিয়ান কাপ কোয়ালিফায়ারের আগে ভারত খেলবে এটিকে মোহনবাগানের বিরুদ্ধে খেলবে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.