কোহলিদের অস্ট্রেলিয়া সফর নিয়ে বড়সড় আপডেট দিলেন বোর্ড প্রেসিডেন্ট!

মেলবোর্ন ছাড়া অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডে করোনা পরিস্থিতি খুব একটা আশঙ্কাজনক নয়। ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে এ ব্যাপারে কথাও হয়েছে ভারতীয় বোর্ডের।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 13, 2020, 12:04 PM IST
কোহলিদের অস্ট্রেলিয়া সফর নিয়ে বড়সড় আপডেট দিলেন বোর্ড প্রেসিডেন্ট!
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: বছরের শেষে অস্ট্রেলিয়া সফরে যাবে টিম ইন্ডিয়া। তা একপ্রকার নিশ্চিত। ডনের দেশে সফরে কোহলিদের কোয়ারেন্টিনে থাকার সময়সীমা কমানোর পক্ষে সওয়াল করলেন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি।

করোনা পরবর্তী সময়ে ক্রিকেটে বিদেশ সফরে গিয়ে মাঠে নামার আগে নিয়মমতো ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে ভারতীয় ক্রিকেটারদের। কোহলিদের অস্ট্রেলিয়া সফর নিয়ে কোনও আপত্তি নেই ভারতীয় বোর্ডের। তবে সৌরভ চান ১৪ দিনের পরিবর্তে একটু কম সময় যেন কোয়ারেন্টিনে রাখা হয় রোহিত শর্মাদের। তাঁর মতে, দুই সপ্তাহ হোটেল বন্দী থাকলে হতাশা গ্রাস করতে পারে ক্রিকেটারদের।

সৌরভ গাঙ্গুলি বলেন, " ... আমরা (অস্ট্রেলিয়া) সফর নিশ্চিত করেছি। আগামী ডিসেম্বরে আমরা আসছি... আমি চাই যে কোয়ারেন্টিনে থাকার দিনটা যাতে একটু কম করা হয়। আমরা চাই না ক্রিকেটাররা হোটেলে থেকে দু সপ্তাহ ধরে বন্দিদশায় দিন কাটিয়ে হাঁফিয়ে ওঠে। আসলে এটা খুবই হতাশার আর তা ছাড়া এটা অবসাদ এনে দেয় মনে। "

তাছাড়া মেলবোর্ন ছাড়া অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ডে করোনা পরিস্থিতি খুব একটা আশঙ্কাজনক নয়। ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে এ ব্যাপারে কথাও হয়েছে ভারতীয় বোর্ডের। তাই সৌরভের আশা অস্ট্রেলিয়ায় পৌঁছে দ্রুত মাঠে নামতে পারবেন কোহলিরা। বছর শেষে ৪ টেস্টের সিরিজে স্মিথ বনাম কোহলির দ্বৈরথ দেখার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব। আগের সফরেই প্রথম এশীয় দল হিসেবে অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জিতেছিল টিম ইন্ডিয়া।

আরও পড়ুন -  এবার ICC-র প্রেসিডেন্ট? জবাব নিজেই দিলেন 'মহারাজ'

.