ভোট দিন, মিষ্টি সুরে আর্জি ধোনি-কন্যা জিভার, শুনেছেন?

সোমবার রাঁচিতে ভোট দিলেন ধোনি।

Updated By: May 6, 2019, 05:30 PM IST
ভোট দিন, মিষ্টি সুরে আর্জি ধোনি-কন্যা জিভার, শুনেছেন?

নিজস্ব প্রতিবেদন :  ভোট-জ্বর চলছে। লোকসভা নির্বাচনে ভোটদানের মাধ্যমে অংশ নিচ্ছে গোটা দেশ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশবাসীর কাছে ভোটদানের আর্জি জানিয়েছিলেন। ক্রীড়া ও সিনেমা জগতের একাধিক সেলেব্রিটি দেশবাসীর কাছে আর্জি জানিয়েছেন গণতন্ত্রের সব থেকে বড় উতসবে অংশ নেওয়ার জন্য। কিছুদিন আগে সচিন তেন্ডুলকর সপরিবারে ভোট দিয়ে সবার কাছে মতদানের আর্জি জানিয়েছিলেন। ধোনি অবশ্য নিজে আর্জি জানালেন না। তাঁর মেয়ে জিভা আর্জি জানালেন।

আরও পড়ুন-  গৌতম গম্ভীরকে চিকিত্সার জন্য পাকিস্তানে ডাকলেন আফ্রিদি

 
 
 
 

 
 
 

Use your Power

A post shared by M S Dhoni (@mahi7781) on

সোমবার রাঁচিতে ভোট দিলেন ধোনি। স্ত্রীকে সঙ্গে নিয়ে। আইপিএলের প্লে-অফ শুরু হচ্ছে কাল থেকে। গ্রুপ পর্ব শেষ হওয়ায় এখন হাতে কিছুটা সময় পেয়েছেন চেন্নাইয়ের অধিনায়ক। আর তাই রাঁচিতে গিয়ে ভোট দান করলেন তিনি। পাঞ্জাবের বিরুদ্ধে শেষ ম্যাচে জিততে পারেনি চেন্নাই। তাতে অবশ্য তাদের প্লে-অফে যাওয়া আটকায়নি। আগেই প্লে-অফের টিকিট পাকা করে ফেলেছিল চেন্নাই। পাঞ্জাবের বিরুদ্ধে গ্রুপ পর্বের শেষ ম্য়াচ খেলে উঠেই ধোনি  চলে গিয়েছিলেন রাঁচিতে। দায়িত্বশীল নাগরিকের মতো ভোট দান করার জন্য।

আরও পড়ুন-  IPL 2019: নাইটদের হারিয়ে মেয়ের সঙ্গে হাফ-সেঞ্চুরি সেলিব্রেশন রোহিতের, দেখুন ভিডিয়ো

মঙ্গলবার মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ার খেলবে চেন্নাই। সেই জন্য গোটা দল ইতিমধ্যে চেন্নাই রওনা হয়ে গিয়েছে। ধোনি অবশ্য রাঁচি থেকে উড়ে যাবেন চেন্নাইয়ে। তার আগে মেয়ে ও স্ত্রীর সঙ্গে গিয়েছিলেন ভোট দানে। জিভা বাড়ি ফিরে সবার কাছে আর্জি জানিয়ে বলল, ''আপনারাও ভোট দিন। আমার বাবা আর মায়ের মতো।''

.