Gautam Gambhir: 'গার্লফ্রেন্ডকে ...'! কেকেআর তারকার প্রশ্ন গম্ভীরকে, মেন্টর কল্পনাও করেননি যা

Gautam Gambhir Reveals KKR SuperStar First Words: গৌতম গম্ভীর কেকেআর স্টারের ব্য়াপেরে অজানা তথ্য় জানালেন সকলকে।  

Updated By: May 30, 2024, 03:27 PM IST
Gautam Gambhir: 'গার্লফ্রেন্ডকে ...'! কেকেআর তারকার প্রশ্ন গম্ভীরকে, মেন্টর কল্পনাও করেননি যা
বিরাট কথা বলে দিলেন গৌতম গম্ভীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সানরাইজার্স হায়দরাবাদকে আট উইকেটে হারিয়ে, কলকাতা নাইট রাইডার্স তৃতীয় বারের জন্য় আইপিএল চ্য়াম্পিয়ন হয়েছে। গৌতম গম্ভীর (Gautam Gambhir) কেকেআরে ফিরতেই কামাল করেছেন। ২০১২ ও ২০১৪ সালে অধিনায়ক হিসেবে কেকেআরকে ট্রফি জিতিয়ে ছিলেন তিনি। এবার তিনি টিম মেন্টর হিসেবে ট্রফি দিলেন। ১০ বছর পর কলকাতায় ট্রফি এল, কেয়ার অফ গম্ভীর! তাঁর সঙ্গে অসাধারণ সম্পর্ক কেকেআর সুপারস্টার সুনীল নারিনের (Sunil Narine)। এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে গম্ভীর তাঁর সঙ্গে নারিনের সম্পর্কের রসায়ন নিয়ে কথা বললেন।

গম্ভীর জানিয়েছেন যে, তিনি নিজের মধ্য়ে নারিনকেই পান। কেকেআর মেন্টর বলনে, 'আমার এবং নারিনের চরিত্র প্রায় একই। বলতে গেলে আমাদের আবেগও এক। আমার এখনও মনে আছে, নারিন ২০১২ সালে যখন প্রথম আইপিএলে আসে, আমরা জয়পুরে তখন অনুশীলন করছিলাম। আমি ওকে আমাদের সঙ্গে লাঞ্চ করার জন্য বলেছিলাম। ও এতটাই লাজুক ছিল যে, খাওয়ার সময়ে একটাও কথা বলেনি। ওর প্রথম প্রশ্ন ছিল, আচ্ছা আমি কি আইপিএলে গার্লফ্রেন্ডকে আনতে পারি? প্রথম মরসুমে নারিন খুবই চুপচাপ ছিল। কিন্তু এখন আমরা সব নিয়ে কথা বলতে পারি।'

আরও পড়ুন: Viral Video | Rohit Sharma | Kuldeep Yadav: 'আমি দলের অধিনায়ক, কখনও ওকে...', কুলদীপকে সপাটে রোহিত, সংসারে কি তাহলে!

গম্ভীর জানিয়েছেন যে, নারিনের সঙ্গে তিনি বাকিদের একদমই মেলাতে পারবেন না। এই প্রসঙ্গে গম্ভীর বলছেন, ' ওকে আমি আর বন্ধু বা সতীর্থের মতো ভাবি না। ও আমার ভাইয়ের মতো। একে-অপরের প্রয়োজনে স্রেফ একটা ফোন দূরে আমরা। ছোট করে বলতে গেলে, আমাদের সম্পর্ক ঠিক এরকমই হয়েছে। আমরা খুব একটা উত্তেজিত হই না। আমারা সেভাবে আবেগও দেখাই না। আমরা কেউ ফ্ল্য়ামবয়েন্ট নই। আমরা মাঠে কাজ করি, তারপর ফিরে আসি। ওর ব্য়াপারে আমি কী আর বলব নতুন করে। ও আইপিএলে মোস্ট ভ্য়ালুয়েবল প্লেয়ারের (এমভিপি) পুরস্কার না জিতলেও, ও আমাদের জন্য় এমভিপি হয়েই থাকবে। মরসুম শুরুর আগে ওর পরিসংখ্য়ান একবার দেখে নিন। পৃথিবী ওর প্রতিভা দেখেছে। আমি মনে করি একজন অলরাউন্ডার হিসেবে ওর কেকেআর ও বিশ্বক্রিকেটকে অনেক কিছু দেওয়ার আছে।'

নারিন ২০১১ সাল থেকে খেলছেন আন্তর্জাতিক ক্রিকেট। ২০২৩ সালের নভেম্বরে দেশের জার্সি তুলে রাখেন তিনি। ২০১৯ সালের পর থেকে আর তাঁকে দেখা যায়নি দেশের জার্সিতে। তবে নারিন কেরিয়ারের প্রথম সেঞ্চুরি পেয়েছেন সদ্য়সমাপ্ত আইপিএলেই। তাও আবার ৩৫ বছর ৩২৬ দিন বয়সে। তিনি একজন বোলিং অলরাউন্ডার। ফলে সেঞ্চুরি সেভাবেও প্রত্য়াশিত নয় তাঁর থেকে। তবে তিনি যে ব্য়াটটিও অসাধারণ করেন। কোনও দিন ক্রিকেটের কোনও ফরম্য়াটে, তিন অঙ্কের রানের দেখা না পাওয়া নারিনের জন্য় গত ১৬ এপ্রিল তারিখটি স্মরণীয় হয়ে থাকবে আজীবন। রাজস্থান রয়্য়ালসের বিরুদ্ধে সেঞ্চুরি করেছিলেন। সপ্তদশ আইপিএলে নারিন ৪৮৮ রানের পাশাপাশি ১৭টি উইকেটও নিয়েছেন।

আরও পড়ুন: Gautam Gambhir As Team India Next Coach: 'ডান ডিল'! গৌতম গম্ভীরই ভারতের কোচ, হটসিটে কেকেআর মেন্টর

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.