Viral Video | Rohit Sharma | Kuldeep Yadav: 'আমি দলের অধিনায়ক, কখনও ওকে...', কুলদীপকে সপাটে রোহিত, সংসারে কি তাহলে!

Rohit Sharma silences Kuldeep Yadav in viral ICC video: এবার থেকে রোহিতকে কিছু বলতে গেলে কুলদীপ একবার নয়, একশোবার ভাববেন। রোহিতের সামনে তিনি একেবারে চুপ হয়ে গেলেন!

Updated By: May 30, 2024, 01:53 PM IST
Viral Video | Rohit Sharma | Kuldeep Yadav: 'আমি দলের অধিনায়ক, কখনও ওকে...', কুলদীপকে সপাটে রোহিত, সংসারে কি তাহলে!
রোহিত যা বলার বলে দিলেন কুলদীপকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুয়ারে টি-২০ বিশ্বকাপ (ICC T20 World Cup 2024)। এবার কুড়ি ওভারের মহাযজ্ঞ। ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজ যুগ্ম ভাবে আয়োজন করবে টি-২০ বিশ্বকাপ। মহাসংগ্রামের মৌতাত। গত শনিবার রাতেই আমেরিকার উদ্দেশে রওনা দিয়েছিল টিম ইন্ডিয়ার একঝাঁক সদস্য়। এই মুহূর্তে রোহিত শর্মার (Rohit Sharma) দলের প্রায় অনেকেই রয়েছেন জো বাইডেনের দেশে। বিরাট কোহলি (Virat Kohli) ও হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) মতো বেশ কিছু তারকারা যদিও এখনও আসেননি। রোহিতরা রয়েছেন ফুরফুরে মেজাজেই। তবে কুড়ির কাপযুদ্ধের আগে, কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) একেবারে চুপ করিয়ে দিলেন 'হিটম্য়ান'! সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গেল।

আরও পড়ুন: ICC Men's ODI Team 2023: আইসিসি বাছল বর্ষসেরা দল, রোহিতই অধিনায়ক, একাদশে ডজন ভারতীয়!

২০২৩ সালের বর্ষসেরা ওডিআই দলের সদস্য় হওয়ায়, কুলদীপকে বিশেষ টুপি দিয়েছে আইসিসি। রোহিত নিজে হাতে কুলদীপকে সেই টুপি দিয়ে বলেন, 'আমি দারুণ আনন্দের সঙ্গে এই অসাধারণ টুপি আমি এক দুরন্ত অ্যাথলিটকে তুলে দিচ্ছি। ভারতীয় দলের প্রকৃত সম্পদ কুলদীপ। ও রয়েছে আইসিসি-র বর্ষসেরা দলে।' এরপর রোহিতের হাত থেকে টুপি পেয়ে কুলদীপ খুশি হন। প্রথমে তিনি কিছু বলতে চাননি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এরপর রোহিতের জোরাজুরিতে কুলদীপ বলেন, 'সেভাবে কিছু বলার নেই, দারুণ একটা মরসুম কাটিয়েছি ব্য়াটে-বলে।' যা শুনে রোহিত চমকে গিয়ে বলেন, 'ব্য়াটিং'! শুনে কুলদীপ বলেন, 'হ্য়াঁ'! এরপর রোহিত বলেন, 'কখন?' কুলদীপ তারপর জানান যে, তিনি টেস্টের কথা বলছেন, রোহিত এরপর মনে করিয়ে দেন যে, এখানে ওডিআইয়ের কথা হচ্ছে। এরপর কুলদীপ বিষয়টি বুঝিয়ে বলেন, 'আমি বিশ্বকাপে ব্য়াট হাতেও ভালো পারফর্ম করেছি। এটাই বলতে চাইছি।' যা শুনে রোহিত বলেন, 'আমি এই দলের অধিনায়ক। আমি দলের অধিনায়ক, কখনও ওকে ব্য়াট করতে দেখিনি। আমি জানি না যে, ও কী নিয়ে কথা বলছে!' এরপর কুলদীপ বুঝতে পারেন যে, তিনি একেবারে ক্লিন বোল্ড হয়ে গিয়েছেন। বাধ্য় হয়ে রোহিতকে ধন্য়বাদ দিয়ে কুলদীপ চুপ করে যান। 

চলতি বছর জানুয়ারিতে আইসিসি বেছে নিয়েছিল ২০২৩-এর বর্ষসেরা ওডিআই টিম। এই দলের নেতৃত্বে ভারতের তিন ফরম্য়াটের ফুলটাইম ক্য়াপ্টেন রোহিতই ছিলেন। আর দলে এক বা দু'জন ভারতীয় ঠাঁই পাননি। ছিলেন হাফ ডজন ভারতীয়। বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরেই ভারতের স্বপ্নভঙ্গ হয়েছে। পরিসংখ্য়ানে লেখা থাকবে যে, প্য়াট কামিন্স জিতেছেন বিশ্বকাপ আর রোহিত হয়েছেন রানার্স। কিন্তু ক্রিকেট দুনিয়া যানে যে টানা ১০ ম্য়াচ জেতা ইন্ডিয়া টিমই ছিল টুর্নামেন্টের সেরা দল। রোহিতের অসাধারণ অধিনায়কত্ব ও নিঃস্বার্থ ব্য়াটিংয়ে বুঁদ হয়েছিল বাইশ গজ। এই নিয়ে কোনও সন্দেহ নেই যে রোহিতকেই আইসিসি বর্ষসেরা দলের অধিনায়ক হিসেবে বেছে নিত। দেখতে গেলে কুলদীপের গতবছর দারুণ পারফরম্য়ান্স ছিল। ৪৯টি উইকেট পেয়েছিলেন তিনি। তার মধ্য়ে বিশ্বকাপের ১১ ম্য়াচে ১৫ উইকেট আসে তাঁর ঝুলিতে।

তেইশের বর্ষসেরা ওডিআই দলে ছিলেন: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, ট্র্যাভিস হেড, বিরাট কোহলি, ড্যারিল মিচেল, হেনরিক ক্লাসেন (উইকেটকিপার), মার্কো জানসেন, অ্যাডাম জাম্পা, মহম্মদ সিরাজ, কুলদীপ যাদব ও মহম্মদ শামি।

আরও পড়ুন: India vs Pakistan T20 World Cup Match: জঙ্গিহানার আতঙ্কে কাঁপছে ভারত-পাক ম্যাচ! কারা পাঠাল 'থ্রেট মেইল'? ম্যাচ কি হবে?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.

.