করোনা আতঙ্কের মধ্যেই কলকাতায় এল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল

করোনাভাইরাসের কারণে ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজ বাতিল হয়েছে।

Updated By: Mar 16, 2020, 02:58 PM IST
করোনা আতঙ্কের মধ্যেই কলকাতায় এল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল

নিজস্ব প্রতিবেদন : করোনার থাবায় ভারত-দক্ষিণ আফ্রিকা একদিনের ক্রিকেট সিরিজ বাতিল হয়ে গিয়েছে। কিন্তু এখনও দেশে ফিরে যেতে পারেননি দু প্লেসি, ডি'ককরা। দিল্লি হয়ে ফেরার কথা থাকলেও  কলকাতা থেকেই দুবাই হয়ে মঙ্গলবার সকালে দেশে ফিরে যাবেন দু প্লেসিরা।

করোনাভাইরাসের কারণে ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজ বাতিল হয়েছে। প্রথমে দিল্লি কিংবা মুম্বই হয়ে দেশে ফেরার কথা ছিল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের। কিন্তু দুই জায়গাতেই করোনা আতঙ্ক যেভাবে ছড়িয়ে পড়েছে তাতে দিল্লি কিংবা মুম্বই হয়ে তাঁদের দেশে ফেরার সম্ভাবনা বাতিল হয়ে যায়। তাই কলকাতাকেই নিরাপদ বলে মনে করে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল।

এমনিতেই ১৮ তারিখ ভারত-দক্ষিণ আফ্রিকা একদিনের সিরিজের শেষ তথা তৃতীয় ম্যাচটি ছিল কলকাতার ইডেন গার্ডেন্সে। এদিকে সোমবার দুপুরে কলকাতায় এসে পৌঁছল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। প্রাথমিকভাবে মধ্য কলকাতার এক হোটেলে তাদের থাকার কথা থাকলেও, রাজ্য সরকারের অনিচ্ছায় বদলে যায় দু প্লেসিদের ঠিকানা। বিমানবন্দরের কাছেই একটা হোটেলে রাখা হয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলকে। হোটেলে ঢোকার আগে থার্মাল স্ক্রিনিং হয় ক্রিকেটারদের। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার মুখে পড়তে হচ্ছে তাঁদের। দক্ষিণ আফ্রিকা দলের সঙ্গে তিন জন বিশেষজ্ঞ চিকিত্সক রয়েছেন। মঙ্গলবার সকালে দেশে ফেরার বিমান ধরবেন ডি'ককরা।

 

আরও পড়ুন - IPL আর PSL-এর মধ্যে কাকে বেশি নম্বর দিলেন প্রাক্তন অজি তারকা, জেনে নিন

.