ফিটনেস আর কম্বিনেশনে মন মরগ্যানের

আট দিনের প্রাক মরসুম প্রস্তুতি শিবিরে কোচ মরগ্যানের টার্গেট ফিটনেস আর কম্বিনেশন বাড়ানো। সেই সঙ্গে চলছে বল নিয়ে অনুশীলন। জ্বর কাটিয়ে বৃহস্পতিবার অনুশীলনে যোগ দিয়েছেন মেহেতাব হোসেন। শরীর দুর্বল থাকলেও পুরো সময় অনুশীলন করেন মেহেতাব। গত মরসুমে দলকে ভুগতে হয়েছিল চোটআঘাতের সমস্যা আর ডিফেন্সের দুর্বলতায়। আই লিগের শেষের দিকের কয়েকটি ম্যাচ আর ফেড কাপের দায়িত্ব নিয়ে তা হাড়েহাড়ে টের পেয়েছিলেন ব্রিটিশ কোচ। সেই ভুল থেকে শিক্ষা নিয়ে প্রাক মরসুম প্রস্তুতিতে দুরদর্শিতার পরিচয় দিচ্ছেন কোচ মরগ্যান। আগাম কোন মন্তব্য নয়। তরুন ফুটবলারদের  উপর ভরসা রেখে ব্রিটিশ কোচের লক্ষ্য ঘরোয়া লিগে সাফল্য এবং রির্জাভ বেঞ্চ তৈরি করা। 

Updated By: Jul 15, 2016, 12:35 PM IST
ফিটনেস আর কম্বিনেশনে মন মরগ্যানের

ব্যুরো:আট দিনের প্রাক মরসুম প্রস্তুতি শিবিরে কোচ মরগ্যানের টার্গেট ফিটনেস আর কম্বিনেশন বাড়ানো। সেই সঙ্গে চলছে বল নিয়ে অনুশীলন। জ্বর কাটিয়ে বৃহস্পতিবার অনুশীলনে যোগ দিয়েছেন মেহেতাব হোসেন। শরীর দুর্বল থাকলেও পুরো সময় অনুশীলন করেন মেহেতাব। গত মরসুমে দলকে ভুগতে হয়েছিল চোটআঘাতের সমস্যা আর ডিফেন্সের দুর্বলতায়। আই লিগের শেষের দিকের কয়েকটি ম্যাচ আর ফেড কাপের দায়িত্ব নিয়ে তা হাড়েহাড়ে টের পেয়েছিলেন ব্রিটিশ কোচ। সেই ভুল থেকে শিক্ষা নিয়ে প্রাক মরসুম প্রস্তুতিতে দুরদর্শিতার পরিচয় দিচ্ছেন কোচ মরগ্যান। আগাম কোন মন্তব্য নয়। তরুন ফুটবলারদের  উপর ভরসা রেখে ব্রিটিশ কোচের লক্ষ্য ঘরোয়া লিগে সাফল্য এবং রির্জাভ বেঞ্চ তৈরি করা। 

বিদেশি নিয়ে বিপদে বাগান!

প্রাক মরসুম প্রস্তুতি শিবিরে সুইমিং সেশনকে বাধ্যতামূলক করা হয়েছে। মরগ্যান মনে করেন এতে ফুটবলারদের একঘেয়েমি যেমন কাটে তেমনি ফিটনেসও বাড়ে। 

.