রিও অলিম্পিকের আগে ডেভিস কাপই পেজ-বোপান্নার প্রস্তুতি মঞ্চ

শুক্রবার থেকে ডেভিস কাপের এশিয়া-ওশিনিয়া গ্রুপের ম্যাচে কোরিয়ার বিরুদ্ধে নামবে ভারত। গুরুত্বপূর্ণ এই টাইয়ে সবার নজর থাকবে লিয়েন্ডার পেজ এবং রোহন বোপান্নার দিকে। প্রচুর জলঘোলার পর রিও অলিম্পিকে জুটি বেঁধেছেন পেজ-বোপান্না। 

Updated By: Jul 15, 2016, 12:00 PM IST
রিও অলিম্পিকের আগে ডেভিস কাপই পেজ-বোপান্নার প্রস্তুতি মঞ্চ

ব্যুরো: শুক্রবার থেকে ডেভিস কাপের এশিয়া-ওশিনিয়া গ্রুপের ম্যাচে কোরিয়ার বিরুদ্ধে নামবে ভারত। গুরুত্বপূর্ণ এই টাইয়ে সবার নজর থাকবে লিয়েন্ডার পেজ এবং রোহন বোপান্নার দিকে। প্রচুর জলঘোলার পর রিও অলিম্পিকে জুটি বেঁধেছেন পেজ-বোপান্না। 

সংঘাত ভুলে অলিম্পিকের আগে এটাই শেষ প্রস্তুতি মঞ্চ পেজদের। বোপান্না-পেজের ইগো সমস্যা ছাড়া ভারতীয় দলে চোট সমস্যাও রয়েছে। সোমদেব দেববর্মন, ইউকি ভাম্বরির চোট থাকায় কিছুটা বাধ্য হয়েই কোর্টে নামানো হচ্ছে রামকুমার রামানাথন এবং সাকেত মাইনেনিকে। এবার ডেভিস কাপে অভিষেক হচ্ছে চেন্নাইয়ের রামানাথনের। নানা সমস্যায় জর্জরিত থাকা সত্বেও ভারতকে ফেভারিট হিসাবে দেখা হচ্ছে। কারণ র‍্যাঙ্কিংয়ের  নিরিখে ভারতের থেকে অনেক পিছিয়ে কোরিয়া। তার উপর প্রতিপক্ষের সেরা খেলোয়াড় হিওন চুঙ্গ খেলতে আসেননি। দুহাজার আট সালের পর ভারতে এই প্রথম ঘাসের কোর্টে ডেভিস কাপের খেলা হবে। হার্ড কোর্টে ভারতের খেলোয়াড়রা খেলতে স্বাচ্ছন্দ বোধ করেন। তা সত্বেও কেন ঘাসের কোর্টকে বেছে নিয়েছে ভারতের টেনিস ফেডারেশন সেই নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

.