CSK vs KKR: 'জাদেজা এরকম ব্যাট করলে আর কিছু করার থাকে না'

১০ ম্যাচে ১৬ পয়েন্টের সৌজন্যে সিএসকে এখন মগডালে। 

Updated By: Sep 26, 2021, 10:23 PM IST
CSK vs KKR: 'জাদেজা এরকম ব্যাট করলে আর কিছু করার থাকে না'

নিজস্ব প্রতিবেদন: রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) অনন্য ক্যামিও ইনিংসে (৮ বলে ২২) দুরন্ত জয় ছিনিয়ে এনেছে চেন্নাই সুপার কিংস (CSK)। রবিবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে সিএসকে শেষ ওভারের শেষ বলের থ্রিলারে ২ উইকেটে হারিয়ে দিয়েছে কলকাতা নাইট রাইডার্সকে। ম্যাচের পর রবীন্দ্র জাদেজা ও স্যাম কারানদের ভূয়সী প্রশংসা করলেন কেকেআর কোচ অইন মর্গ্যান (Eoin Morgan)। নিজের দলের কোনও দোষ দেখছেন না তিনি এই ম্যাচে।

আরও পড়ুন: MS Dhoni: এমএস ধোনি ছাপিয়ে গেলেন দীনেশ কার্তিককে

নাইট অধিপতি ম্যাচের পর বলেন, "দুই দলই দারুণ ব্যাট করেছে। আমাদের দলের কোনও খুঁত আমি দেখতে পারছি না। আইপিএলের দ্বিতীয় ভাগ আমাদের দলের জন্য অনেক বেশি পজিটিভ। আমাদের সেরাটাই দিতে হবে। গোটা টুর্নামেন্টই প্রথম সারির আন্তর্জাতিক ক্রিকেটারদের প্রাচুর্য। এছাড়াও কিছু স্থানীয় ক্রিকেটার রয়েছে,যারা এখনও দেশের হয়ে খেলেনি। তবে এদিনের ম্যাচের প্রসঙ্গে এটাই বলব যে, জাদেজা এরকম ব্যাট করলে কিছু করার থাকে না। একই কথা প্রযোজ্য ইংল্যান্ডের স্যাম কারানের জন্য।" এই ম্যাচের পর ১০ ম্যাচে ১৬ পয়েন্টের সৌজন্যে সিএসকে এখন মগডালে। সমসংখ্যক ম্য়াচে একই পয়েন্টে দাঁড়িয়ে দুয়ে দিল্লি ক্যাপিটালস। ১০ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে চারে কেকেআর।

এদিন কলকাতার ১৭১ রান তাড়া করতে নেমে চেন্নাই ১৩৮ রানে ৪ উইকেট হারিয়ে ফেলে। এরপর সুরেশ রায়না (১১), এমএস ধোনি (১) আসেন ও ফিরে যান। ম্যাচ জেতানোর দায়িত্ব কাঁধে তুলে নেন জাদেজা। শেষ ওভারে চেন্নাইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল মাত্র চার রান। কিন্তু সেই ম্যাচই রুদ্ধশ্বাস ম্যাচে বদলে যায়। জাদেজা ও স্যাম কারান ছিলেন ক্রিজে। মর্গ্যান বল তুলে দেন নারিনকে। প্রথম বলেই কারানকে ফিরিয়ে দেন নারিন। ম্যাচের ৫ নম্বর বলে আউট হন জাদেজা। ৮ বলে ২২ রানের আগুনে ইনিংস খেলে আউট হন তিনি। চেন্নাইয়ের এক বলে এক রান দরকার ছিল জেতার জন্য়। দীপক চাহার সেই কাজ করে চেন্নাইয়ের ফ্যানেদের সেলিব্রেশনে মাতান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.