Qatar World Cup: হোটেল ছেড়ে কেন বিশ্বকাপে বিলাসবহুল জাহাজে থাকবেন England WAGs-রা?

কাতারে প্রকাশ্যে মদ্য়পান নিষিদ্ধ। ফলে ইংল্যান্ড ফুটবলারদের স্ত্রী ও বান্ধবীরা (England WAGs) বেছে নিয়েছেন অন্য় রাস্তা।

Updated By: Mar 10, 2022, 06:47 PM IST
Qatar World Cup: হোটেল ছেড়ে কেন বিশ্বকাপে বিলাসবহুল জাহাজে থাকবেন England WAGs-রা?
ইংল্যান্ড ফুটবলারদের স্ত্রী-বান্ধবীরা বিশ্বকাপে থাকবেন বিলাসবহুল জাহাজে

নিজস্ব প্রতিবেদন: আগামী ২১ নভেম্বর থেকে কাতারে শুরু ফুটবল বিশ্বকাপ (Qatar World Cup 2022)।  ফুটবলের সবচেয়ে বড় শো-পিস ইভেন্ট এবার অনুষ্ঠিত হচ্ছে কাতারে (Qatar)। মধ্যপ্রাচ্যের এই দেশে প্রকাশ্য়ে মদ্যপান নিষিদ্ধ। সেই দেশে মদ্যপায়ীদের মেনে চলতে হয় কঠোর নিয়ম। নির্বাচিত কিছু হোটেলেই একান্তে এই সোমরস আস্বাদন করা সম্ভব। ইংল্যান্ডের ফুটবলারদের স্ত্রী ও বান্ধবীরা (England WAGs) সিদ্ধান্ত নিয়েছেন যে, তাঁরা হোটেলে থাকবেন না। 'বুজ পার্টি' করার জন্য তাঁরা বেছে নিয়েছেন বিলাসবহুল জাহাজ। এমনটাই রিপোর্ট ব্রিটিশ দৈনিক ডেইলি মেইলের।

জানা যাচ্ছে যে, দোহার বন্দরে সেই জাহাজগুলি থাকবে। ফলে ইংল্য়ান্ড ওয়াগস মাঠে গিয়ে খেলা দেখার পর, ম্যাচ জয়ের আনন্দ বা হারের দুঃখ প্রকাশের জন্য জাহাজেই মাথা গুঁজতে পারবেন। হ্যারি কেন (Harry Kane), জর্ডন হেন্ডারসন (Jordan Henderson) ও রহিম স্টারলিংয়ের (Raheem Sterling) 'বেটার হাফ'রা ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন যে, তাঁরা জাহাজেই থাকবেন। ইংল্যান্ডের কোচ গ্যারেথ সাউথগেট (Gareth Southgate) চেয়েছিলেন যে, তাঁর টিম হোটেল যেন সমুদ্রের তীরেই হয়। জানা যাচ্ছে যে, বিশ্বকাপের কথা মাথায় রেখে ২০১৫ সালে নির্মিত পাঁচতারা হোটেল সুক আল ওয়াকরা বিচ রিসোর্টে (Souq Al Wakra beach resort) থাকবেন। গতবছর ১৫ নভেম্বর ইংল্যান্ড বিশ্বকাপের টিকিট সংরক্ষণ করে। উয়েফার আই গ্রুপ থেকে শীর্ষ স্থানে শেষ করে 'থ্রি লায়ন্স'। বিশ্বকাপের যোগ্য়তা অর্জন করার পর্বে হ্যারি কেন অ্য়ান্ড কোং ১০ ম্যাচ খেলে ৮টি জয় পেয়েছে। ২টি ড্র করেছে।

আরও পড়ুন: Cheteshwar Pujara: আইপিএলে দল না পেয়ে বিদেশে পাড়ি দিচ্ছেন চেতেশ্বর পূজারা

আরও পড়ুনExclusive: Virat Kohli-র উইকেট থেকে বায়োপিক; অবজ্ঞার গলি থেকে উত্থানের ক্রিজে Pravin Tambe

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.