ENG vs IND: প্রাক্তন গুরু ম্যাকালাম পেতে ছিলেন ফাঁদ, পা দিলেন শ্রেয়স, ছবি ভাইরাল

চেতেশ্বর পূজারা আউট হওয়ার পর শ্রেয়স মাঠে নামেন। তারপরই ব্যালকনি থেকে ইংল্যান্ডের কোচ তথা কেকেআরের প্রাক্তন কোচ ম্যাককালামকে থুতনির দিকে ইঙ্গিত করতে দেখা যায়। 

Updated By: Jul 4, 2022, 08:14 PM IST
ENG vs IND: প্রাক্তন গুরু ম্যাকালাম পেতে ছিলেন ফাঁদ, পা দিলেন শ্রেয়স, ছবি ভাইরাল
শ্রেয়স নামতে এ ভাবেই স্টোকসকে ইঙ্গিত দিয়েছিলেন ম্যাকালাম।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) হেড কোচ থাকার সময়ই বুঝে গিয়েছিলেন শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) সমস্যা। জানতেন শর্ট বলে এই মুম্বইকর বারবার সমস্যায় পড়েছেন। আর তাই চলতি এজবাস্টন টেস্টের দ্বিতীয় ইনিংসে টিম ইন্ডিয়ার (Team India) এই মিডল অর্ডার ক্রিজে আসতেই ইংল্যান্ডের (England) অধিনায়ক বেন স্টোকসের (Ben Stokes) উদ্দেশ্যে ইশারা করেছিলেন ব্রেন্ডন ম্যাকালাম (Brendon McCullum)। আর এরপর ম্যাথু পটসের (Matthew Potts) সেই শর্ট বলেই জঘন্যভাবে উইকেট ছুড়ে দেন শ্রেয়স। সেই ছবি ভাইরাল হতে সময় লাগেনি। 

চেতেশ্বর পূজারা আউট হওয়ার পর শ্রেয়স মাঠে নামেন। তারপরই ব্যালকনি থেকে ইংল্যান্ডের কোচ তথা কেকেআরের প্রাক্তন কোচ ম্যাককালামকে থুতনির দিকে ইঙ্গিত করতে দেখা যায়। থুতনি দেখানোর পর ক্যাচের ইঙ্গিত করেন। অর্থাৎ বার্তাটা স্পষ্ট ছিল, শর্ট বল করে যাও। ক্যাচ আসছে।

Matthew Potts

শ্রেয়স আউট হওয়ার পর ধারাভাষ্যকাররাও তুমুল সমালোচনা করেন। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক নাসের হুসেন বলেন, "খুবই খারাপ শট। এই বলটার জন্য ওকে তৈরি করল। এক ফিল্ডারও আনল স্টোকস। ঠিক সেখানেই শ্রেয়স মারল।" প্রথম ইনিংসে শর্ট বলেই আউট হয়েছিলেন। তাঁকে শর্ট বল করেন জেমস অ্যান্ডারসন। এমনকি পঞ্চদশ আইপিএল-এ উমরান মালিকের শর্ট বলে আউট হয়েছিলেন শ্রেয়স।

ঠিক সেটাই করেন ইংল্যান্ডের বোলাররা। একের পর এক শর্ট বলে শ্রেয়সকে বিদ্ধ করতে থাকেন। কোমরের উপরে বল উঠলেই কার্যত চাপে পড়ে যাচ্ছিলেন শ্রেয়স। পটসের যে শর্ট বলে আউট হয়েছেন শ্রেয়স, সেই বলের গতি ছিল ঘণ্টায় ১২৭ কিলোমিটার। সেই বলেও পুল করতে গিয়ে মিড অফে ক্যাচ দিয়ে বসেন। আউট হওয়ার ঠিক আগের বলেই সেখানে ফিল্ডার এনেছিলেন স্টোকস।

আরও পড়ুন: উত্তাল সমুদ্রে ছোট্ট ডিঙিতে অবিশ্বাস্য ৩৪ দিন—পিনাকী চট্টোপাধ্যায়, অ্যালবার্ট আর ‘কনৌজি আংরে’-র অভিযান

আরও পড়ুন: ENG vs IND, Mohammed Siraj: ইংরেজদের চাপে ফেলে চাঞ্চল্যকর মন্তব্য করলেন সিরাজ, কী বললেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.