WATCH: স্টোকস-বুমরাদের দ্বৈরথের মাঝেই দুই প্রাক্তন নেমে পড়লেন মাঠে

সোমবার এজবাস্টন টেস্টের চতুর্থ দিনে ধারাভাষ্য দেওয়ার ফাঁকেই প্রাক্তন তিন ক্রিকেটার ফের ফিরলেন ক্রিকেটে।

Updated By: Jul 4, 2022, 07:42 PM IST
WATCH: স্টোকস-বুমরাদের দ্বৈরথের মাঝেই দুই প্রাক্তন নেমে পড়লেন মাঠে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় দলের প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) ফিরেছেন কমেন্ট্রিতে। এই মুহূর্তে স্কাই স্পোর্টসের হয়ে এজবাস্টন টেস্টে ভারত-ইংল্যান্ড ম্যাচে ধারাভাষ্য দিচ্ছেন ৮৩-র বিশ্বকাপ জয়ী প্রাক্তন অলরাউন্ডার। শাস্ত্রীর সঙ্গে ধারাভাষ্য দিচ্ছেন দুই প্রাক্তন ইংরেজ ক্যাপ্টেন-কেভিন পিটারসেন (Kevin Pietersen) ও নাসের হুসেনও (Nasser Hussain)।

সোমবার এজবাস্টন টেস্টের চতুর্থ দিনে ধারাভাষ্য দেওয়ার ফাঁকেই প্রাক্তন তিন ক্রিকেটার ফের ফিরলেন ক্রিকেটে। নেটে শাস্ত্রী সেই চেনা বাঁ-হাতি স্পিনার হিসাবেই ধরা দিলেন। তিনি বল করলেন পিটারসেনকে। নেটে মাইক হাতে ধারাভাষ্য দিলেন নাসের হুসেন। পিটারসেন দেখালেন যে, স্পিন বলের বিরুদ্ধে কীভাবে খেলতে হয়। এই ভিডিও ক্রীড়া অনুরাগীদের মন জয় করে নিয়েছেন।

অন্যদিকে টানটান উত্তেজক ম্যাচে লড়ছে দুই দল। ইংরেজদের জোরে বোলাররা কামব্যাক করার জন্য দ্বিতীয় ইনিংসে ২৪৫ রানে গুটিয়ে গেল টিম ইন্ডিয়া। প্রথম ইনিংসে ২৫৭ রানে এগিয়ে ছিল জসপ্রীত বুমরার ভারত। ফলে এজবাস্টন টেস্ট জিতে সিরিজে সমতা ফেরাতে হলে বেন স্টোকসের দলকে ৩৭৮ রান করতে হবে।

আরও পড়ুন: ENG vs IND, Mohammed Siraj: ইংরেজদের চাপে ফেলে চাঞ্চল্যকর মন্তব্য করলেন সিরাজ, কী বললেন?

আরও পড়ুনSehwag-Kohli: কোহলিকে অন-এয়ার অত্যন্ত কুরুচিকর মন্তব্য শেহওয়াগের! নেটদুনিয়ায় জ্বলছে আগুন

আরও পড়ুনIND-W vs SL-W: ১০ উইকেটে দুরন্ত জয় ভারতের, এক ম্যাচ হাতে রেখেই সিরিজ হরমনপ্রীতদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.