বিনা শর্তে East Bengal কে স্পোর্টিং রাইট ফিরিয়ে দিচ্ছে Shree Cement!

লাল-হলুদের সঙ্গে চুক্তি করতে আগ্রহী নয় শ্রী সিমেন্ট।

Updated By: Aug 23, 2021, 03:20 PM IST
বিনা শর্তে East Bengal কে স্পোর্টিং রাইট ফিরিয়ে দিচ্ছে Shree Cement!

নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গলের (East Bengal) সঙ্গে বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের (Shree Cement) সম্পর্ক শেষ! এমনটা বলাই যেতে পারে এখন। সূত্রের খবর বিনা শর্তে ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইট ফিরিয়ে দিচ্ছে শ্রী সিমেন্ট! আর নতুন করে লাল-হলুদের সঙ্গে চুক্তি করতে আগ্রহী নয় হরিমোহন বাঙুরের সংস্থা। জানা যাচ্ছে এই মর্মে মেইল পেয়েছে ইস্টবেঙ্গল। যার ফলে ইস্টবেঙ্গলের আইএসএল খেলা এখন চূড়ান্ত অনিশ্চিত হয়ে গেল।

আরও পড়ুন:East Bengal এর সঙ্গে কি Shree Cement র সম্পর্ক শেষ! রবির সকালে যে খবরে তোলপাড়

গত রবিবার সকালেই জানা গিয়েছিল যে, ইস্টবেঙ্গলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চলেছে শ্রী সিমেন্ট। আর এই খবর ময়দানে শোরগোল পড়ে গিয়েছিল। গত শুক্রবার চুক্তি জটিলতা নিয়ে জোড়া বৈঠক হওয়ার কথা ছিল ইস্টবেঙ্গল ক্লাবে। কিন্তু দুপুরে  চুক্তি মধ্যস্থতাকারীদের সঙ্গে ক্লাবের প্রতিনিধিদের বৈঠকের পরেই সন্ধ্যায় কার্যকরী কমিটির বৈঠক স্থগিত হয়ে যায়। ইস্টবেঙ্গল ক্লাব মধ্যস্থতাকারীদের নিজেদের বক্তব্য জানায়। ইস্টবেঙ্গলের বক্তব্য শুনে তাঁরা জানিয়েছেন যে, যথাযথ জায়গায় এই নিয়ে আলোচনা হবে। ইস্টবেঙ্গল মধ্যস্থতাকারীদের থেকে উত্তরের অপেক্ষায় ছিল। আর এরপরেই এখন জানা যাচ্ছে যে ইস্টবেঙ্গলের সঙ্গে শ্রী সিমেন্টের বিচ্ছেদ হয়ে যাচ্ছে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.