র‍্যান্টি জাদুতে তিন পয়েন্ট ইস্টবেঙ্গলের

আইলিগে শিলং লাজংকে ২-১ গোলে হারিয়ে দিল ইস্টবেঙ্গল। ম্যাচে জোড়া গোল করেন র‍্যান্টি মার্টিন্স। জিতলেও মন ভরাতে পারল না আর্মান্দো কোলাসোর দল। ডুডু ফিরতেই মেজাজে র‍্যান্টি মার্টিন্স। নাইজেরীয় তারকার জোড়া গোলেই আই লিগের ম্যাচের শিলং লাজংকে হারাল ইস্টবেঙ্গল।

Updated By: Feb 1, 2015, 11:18 PM IST

ওয়েব ডেস্ক: আইলিগে শিলং লাজংকে ২-১ গোলে হারিয়ে দিল ইস্টবেঙ্গল। ম্যাচে জোড়া গোল করেন র‍্যান্টি মার্টিন্স। জিতলেও মন ভরাতে পারল না আর্মান্দো কোলাসোর দল। ডুডু ফিরতেই মেজাজে র‍্যান্টি মার্টিন্স। নাইজেরীয় তারকার জোড়া গোলেই আই লিগের ম্যাচের শিলং লাজংকে হারাল ইস্টবেঙ্গল।

২-১ গোলে জিতলেও মন ভরাতে পারল না আর্মান্দো কোলাসোর দল। গোটা ম্যাচে ছন্নছাড়া ফুটবল খেলল লাল-হলুদ শিবির। আগের ম্যাচে দলে দুটো পরিবর্তন করেছিলেন ইস্টবেঙ্গল কোচ। মাঝমাঠে মেহতাবের জায়গায় দলে এসেছিলেন সুখবিন্দার। আর আক্রমনভাগে র‍্যান্টির সঙ্গী হয়েছিলেন ডুডু।

মনে করা হয়েছিল আগের ম্যাচে পাঁচ গোল করা লাজংকে ছিঁড়ে খাবে লাল-হলুদ। কিন্তু হল ঠিক তার উল্টো। যদিও প্রথমার্ধেই র‍্যান্টির গোলে লিড নিয়েছিল ইস্টবেঙ্গল। দুরন্ত হেডে গোল করে যান নাইজেরীয় তারকা। দ্বিতীয়ার্ধে ব্রাজিলীয় উইলিয়ামসকে মাঠে নামিয়ে ম্যাচে ফেরে লাজং। কর্নেল গ্লেনের বিশ্বমানের গোলে সমতায় ফেরে শিলংয়ের দলটি। শেষপর্যন্ত র‍্যান্টির দ্বিতীয় গোলে মুখরক্ষা করে ইস্টবেঙ্গল। ছন্দে না থাকলেও দুটো ঘরের ম্যাচ থেকে পাওয়া ছয় পয়েন্ট স্বস্তিতে রাখবে লাল-হলুদ শিবিরকে।

.