চার বছর আগে হোটেলে মহিলা বুকির সঙ্গে হাতেনাতে ধরা পড়েন রায়না!

বিশ্বকাপের আগে ফের অস্বস্তিতে ভারতীয় দল। সমস্যার কেন্দ্রবিন্দুতে সুরেশ রায়না। ভারতের এই বাঁহাতি ব্যাটসম্যানের গড়াপেটায় জড়িত থাকার অভিযোগ নিয়ে হঠাতই উত্তাল হয়ে উঠল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ২০১১ সালে ডাম্বুলায় একটি একদিনের ম্যাচের সময় রায়না নাকি হোটেলে এক বুকি মহিলার সঙ্গে ধরা পড়েন অ্যান্টিকোরাপশন অফিসার লরেন্স ফার্নান্দোর হাতে। জিজ্ঞাসাবাদ করে জানা যায় ওই মহিলা রায়নার সঙ্গে হোটেলে সারা রাত ছিলেন।

Updated By: Feb 1, 2015, 10:33 PM IST
চার বছর আগে হোটেলে মহিলা বুকির সঙ্গে হাতেনাতে ধরা পড়েন রায়না!

ওয়েব ডেস্ক: বিশ্বকাপের আগে ফের অস্বস্তিতে ভারতীয় দল। সমস্যার কেন্দ্রবিন্দুতে সুরেশ রায়না। ভারতের এই বাঁহাতি ব্যাটসম্যানের গড়াপেটায় জড়িত থাকার অভিযোগ নিয়ে হঠাতই উত্তাল হয়ে উঠল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ২০১১ সালে ডাম্বুলায় একটি একদিনের ম্যাচের সময় রায়না নাকি হোটেলে এক বুকি মহিলার সঙ্গে ধরা পড়েন অ্যান্টিকোরাপশন অফিসার লরেন্স ফার্নান্দোর হাতে। জিজ্ঞাসাবাদ করে জানা যায় ওই মহিলা রায়নার সঙ্গে হোটেলে সারা রাত ছিলেন।

এরপর শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সচিব এন শ্রীনিবাসনের সঙ্গে কথা বলেন। শ্রীনি না কি তখন জানিয়েছিলেন বিসিসিআই তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেবে। ফলে বিষয়টি নিয়ে আর জলঘোলা করেনি  শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। কিন্তু এখন অভিযোগ  উঠছে বিষয়টি আইসিসিকে না জানিয়ে অন্যায় করেছিল বোর্ড। তাই বোর্ড সদস্যরা এসএলসির সচিবকে অনুরোধ করেছেন দ্রুত ফার্নান্দোর রিপোর্ট তলবের জন্য। তাদের  দাবি নিজেদের পরিস্কার থাকার জন্য শ্রীলঙ্কা বোর্ডের উচিত এই ঘটনার প্রতিবাদ করা। 

Tags:
.