East Bengal Club: বাংলা দলের ফুটবলারদের জন্য দরজা খোলা! বেনজির ঘোষণা করে জানিয়ে দিল ইস্টবেঙ্গল

বৃহস্পতিবার বিকালে সন্তোষ রানার্স বাংলা দলকে সংবর্ধনা দিল লেসলি ক্লডিয়াস সরণির ঐতিহ্যবাহী ক্লাব। বাংলা দলকে পাঁচ লক্ষ টাকা পুরস্কৃত করে ইস্টবেঙ্গল। 

Updated By: May 12, 2022, 08:44 PM IST
East Bengal Club: বাংলা দলের ফুটবলারদের জন্য দরজা খোলা! বেনজির ঘোষণা করে জানিয়ে দিল ইস্টবেঙ্গল
সংবর্ধনা মঞ্চে বাংলা দল

নিজস্ব প্রতিবেদন: সন্তোষ ট্রফির (Santosh Trophy) ফাইনালে জয় আসেনি। তীরে এসে তরী ডুবেছিল বাংলার। তবে তাতে কী! বাংলা দলের ফুটবলারদের জন্য দরজা খুলে দিল ইস্টবেঙ্গল ক্লাব (East Bengal Club)। মনোতোষ চাকলাদারদের নিজেদের দলে খেলার প্রস্তাব দিলেন দেবব্রত সরকার (Debabrata Sarkar)। বৃহস্পতিবার বিকালে সন্তোষ রানার্স বাংলা দলকে সংবর্ধনা দিল লেসলি ক্লডিয়াস সরণির ঐতিহ্যবাহী ক্লাব। বাংলা দলকে পাঁচ লক্ষ টাকা পুরস্কৃত করে ইস্টবেঙ্গল।

রাজ্যের ক্রীড়ামন্ত্রী ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের সামনে নীতু সরকার বলেন,"এই দলের সব ফুটবলারদের ইস্টবেঙ্গল ক্লাব থেকে খোলা প্রস্তাব রইল আগামী মরশুমের জন্য। যদি তারা এই ক্লাবে খেলতে চায়। তাহলে তাদের জন্য দরজা খোলা।" অতীতে কোনও দিন এভাবে গোটা দলকে খোলা প্রস্তাব দেয়নি ময়দানের বড় কোনও ক্লাব। আগামী মরশুমে লাল-হলুদের ইনভেস্টর হিসাবে কারা আসবে তা এখনও চূড়ান্ত নয়। তবে এর মধ্যেই বেশ কয়েকজন ফুটবলারের সঙ্গে চূড়ান্ত কথা বলে ফেলেছে ইস্টবেঙ্গল। ক্লাবের প্রাক্তন ফুটবলারদের সঙ্গে কথা বলেই ইতিমধ্যে ৬-৭ জন ফুটবলারকে সই করিয়ে নিয়েছে ইস্টবেঙ্গল। দেবব্রত জানিয়েছেন যে, কয়েকদিনের মধ্যেই তিনি ইনভেস্টর ইস্যুতে ভাল খবর দেবেন সভ্যসমর্থকদের। গত ২ মে কেরলের বিরুদ্ধে সন্তোষ ট্রফির ফাইনালে টাইব্রেকারে ৪-৫ ব্যবধানে হেরে ট্রফি হাতছাড়া করেছিল বাংলা। 

আরও পড়ুন: MS Dhoni: 'বড় ভুল করেছে ধোনি!' কিংবদন্তিকে আসামীর কাঠগড়ায় তুললেন কাইফ

আরও পড়ুনBrendon McCullum: প্রত্যাশা মতোই ইংল্যান্ড টেস্ট দলের কোচ হলেন ম্যাকালাম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.