MS Dhoni: 'বড় ভুল করেছে ধোনি!' কিংবদন্তিকে আসামীর কাঠগড়ায় তুললেন কাইফ

সৌরাষ্ট্রের অলরাউন্ডার এই মরশুমে একেবারে চেনা ছন্দে ছিলেন না। ১০ ম্যাচে ১১৬ রান করেছেন জাদেজা। নিয়েছেন ৫ উইকেট। পাঁজরের চোটের জন্য চলতি আইপিএলে (IPL 2022) আর খেলা হবে না তাঁর। 

Updated By: May 12, 2022, 07:41 PM IST
MS Dhoni: 'বড় ভুল করেছে ধোনি!' কিংবদন্তিকে আসামীর কাঠগড়ায় তুললেন কাইফ
ধোনিকে দুষলেন কাইফ

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল (IPL 2022) শুরুর আগেই এমএস ধোনি (MS Dhoni) জানিয়ে দেন যে, তিনি আর 'ইয়েলো আর্মি'কে নেতৃত্ব দেবেন না। রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) কাঁধেই গুরুদায়িত্ব তুলে দেন তিনি। কিন্তু অধিনায়কত্বের চাপ সামলাতে হিমশিম খেয়েছেন জাদেজা। রীতিমতো সমালোচনার মুখে পড়েন তিনি। তাঁর নেতৃত্বে চেন্নাই এই মরশুমে প্রথম ৮ ম্যাচের মধ্যে ৬ ম্যাচই হেরে বসে। কার্যত চেন্নাই আইপিএল থেকে ছিটকেই যায়। জাদেজা ক্রিকেটে ফোকাস করবেন বলে ফের ক্যাপ্টেনসির ব্যাটন তুলে দেন ধোনির হাতে। কিন্তু ধোনির অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত ভুল বলেই মন্তব্য করলেন মহম্মদ কাইফ (Mohammad Kaif)।

এক সাক্ষাৎকারে ভারতের প্রাক্তন তারকা ধোনিকে দুষে বললেন, "ধোনির সিএসকে-র ক্যাপ্টেনসি ছাড়ার সিদ্ধান্ত বড় ভুল। ধোনি যদি প্রথম একাদশে থাকে, তাহলে ওই অধিনায়ক হবে। জাদেজাকে দেখে বোঝাই যাচ্ছিল যে, ও ক্যাপ্টেনসির জন্য তৈরি নয়। টি-২০ ক্রিকেটে দ্রুত সিদ্ধান্ত নিতে হয়। মাথা পরিস্কার থাকা প্রয়োজন। ওরা ডেভন কনওয়ের মতো একজন ক্রিকেটারকেও এক ম্যাচ খেলানোর পর বসিয়ে দিয়েছিল। ওরা সেরা একাদশ খেলায়নি।"  

সৌরাষ্ট্রের অলরাউন্ডার এই মরশুমে একেবারে চেনা ছন্দে ছিলেন না। ১০ ম্যাচে ১১৬ রান করেছেন জাদেজা। নিয়েছেন ৫ উইকেট। পাঁজরের চোটের জন্য চলতি আইপিএলে (IPL 2022) আর খেলা হবে না তাঁর। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore, RCB) বিরুদ্ধে খেলার সময় জাদেজা পাঁজরে চোট পান। দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে তিনি খেলেননি। তাঁর চোট পরীক্ষা করে জানা গিয়েছে যে, জাদেজার পক্ষে চলতি আইপিএলে আর খেলা সম্ভব নয়। চেন্নাই বিবৃতি দিয়ে তা জানিয়েও দেয়।

আরও পড়ুন: Brendon McCullum: প্রত্যাশা মতোই ইংল্যান্ড টেস্ট দলের কোচ হলেন ম্যাকালাম

আরও পড়ুনRahul Dravid: বইপ্রকাশ অনুষ্ঠানে কিংবদন্তি! মগ্ন 'দেওয়াল'কে দেখে মোহিত নেটাগরিকরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.